বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৫:১৭ অপরাহ্ন

তারাগঞ্জে মোটরসাইকেল চুরির হিড়িক: ঘুমিয়ে প্রশাসন

ইন্দোবাংলা প্রতিনিধি, তারাগঞ্জ (রংপুর)
  • আপডেট টাইম: রবিবার ২২ আগস্ট, ২০২১
  • ২১৮ বার পঠিত

রংপুর জেলার তারাগঞ্জ উপজেলায় মোটরসাইকেল চুরি বেড়েই চলছে। পাঁচদিনের ব্যবধানে এ উপজেলায় পাঁচটি মোটরসাইকেল চুরি হয়েছে।

এঘটনায় ভুক্তভোগী উপজেলার ইকরচালী ইউনিয়নের বালাপাড়া গ্রামের আজিম উদ্দিনের ছেলে মিজানুর রহমান (৩৫) জানান, গত শুক্রবার জুম্মার নামাজ পড়ার জন্য আমি আমার নিজ বাড়ি থেকে কালো রঙের একটি ডিসকভার মোটরসাইকেলে উপজেলার কুর্শা ইউনিয়নের ঘনিরামপুর নদীর পাড় গ্রামের জামে মসজিদে জাই। সেখানে বেলা দেড়টার দিকে জামাত শুরু হলে আমি মসজিদের সামনে মোটরসাইকেলটি রেখে নামাজে অংশ গ্রহন করি। এই সুযোগে চোরেরা মোটরসাইকেলটি চুরি করে নিয়ে যায়। নামাজ শেষে মোটরসাইকেলটি দেখতে না পেয়ে ঘটনাটি তারাগঞ্জ থানার পুলিশকে জানাই।

এদিকে একেই উপজেলার কুর্শা ইউনিয়নের বিষ্ণপুর গ্রামের ডেকেন খাঁন জানান, গত বুধবার রাতে নীল রঙের একটি পালসার ও কালো রঙের একটি অ্যাপাসি মোটরসাইকেল ঘরে রেখে পাশের ঘরে ঘুমিয়ে পড়ি। চোরেরা রাতে ঘরের জানালা দিয়ে চেতনানাশক স্প্রে করে, ঘরের ও বারানাদার তালা কেটে মোটরসাইকেল দুটি চুরি করে নিয়ে যায়।

এছাড়াও উপজেলার কুর্শা ইউনিয়নের অনন্তপুর গ্রামের ইমরান হোসেন জানান, আমি আমার ঘরের বারান্দায় মোটরসাইকেল রেখে ঘুমিয়ে পড়েছিলাম। রাত ২টার দিকে বাথরুমে যাওয়ার সময় মোটরসাইকেলটি বারান্দায় ছিল। ফজরের নামাজের পড়তে উঠে দেখি তালা কেটে মোটরসাইকেলটির লক খুলে চোরেরা নিয়ে গেছে।

বদরগঞ্জ উপজেলার শাহপুর গ্রামের হাসিনুজ্জামান জানান, আমি গত সমবার বিকাল ৪টায় তারাগঞ্জ উপজেলার আলমপুর ইউনিয়নের দোয়ালীপাড়া গ্রামের মোজাহার হোসেনের স্ত্রী রশিদা বেগমের লাশ দাফন কারার জন্য জাই। ওই গ্রামর তকেয়া মসজিদের সামন থেকে আমার ১০০সিসির একটি ডিসকভার মোটরসাইকেল চুরি করে নিয়ে যায়।

উপজেলার কুর্শা ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী-লীগের সহ-সভাপতি আফজালুল হক সরকার বলেন, তারাগঞ্জে উপজেলার বিভিন্ন স্থান থেকে হঠাৎ মোটরসাইকেল চুরির হিড়িক পড়েছে। আমার ইউনিয়নে তিনদিনে ৪টি মোটরসাইকেল চুরি হয়েছে।

তারাগঞ্জ থানার ওসি ফারুক আহম্মেদ বলেন, মোটরসাইকেল চুরির ঘটনায় আমি চিন্তিত। চোরকে ধরতে ও চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধারেও বিভিন্ন ভাবে চেষ্টা করা হচ্ছে।

ইন্দোবাংলা/এস. এম

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ