শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ০১:৫২ পূর্বাহ্ন

বাংলাদেশকে আর কেউ পাকিস্তান-আফগানিস্তান বানাতে পারবে না- তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

ইন্দোবাংলা প্রতিনিধি, জামালপুর
  • আপডেট টাইম: মঙ্গলবার ৩১ আগস্ট, ২০২১
  • ৮৯ বার পঠিত
ছবিঃ সংগ্রহীত

বাংলাদেশকে আর কেউ পাকিস্তান-আফগানিস্তান বানাতে পারবে না। দেশের মানুষ আজ মুক্তিযুদ্ধের চেতনায় উদ্ভাসিত, মুজিব আদর্শে উজ্জীবিত। সোমবারে জামালপুর শহরের বকুলতলা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আয়োজিত বর্ধিত সভায় এসব কথা বলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা: মোঃ মুরাদ হাসান।

সভায় সেপ্টেম্বরের শুরু থেকে জেলার সকল মেয়াদ উত্তীর্ণ কমিটি আগামী ২০২২ সালের জুন মাসের মধ্যে জেলা সম্মেলন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে যে সকল নেতৃবৃন্দকে সাময়িক অব্যাহতি প্রদান করা হয়েছে, তাদের আবেদনের বিষয়ে পরবর্তীতে সিদ্ধান্ত গ্রহণ করা হবে বলে সভায় সিদ্ধান্ত হয়।

জামালপুর প্রেসক্লাবের নির্বাচন ও দলীয় প্যানেল গঠনের বিষয়ে তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে প্রধান করে ৮ সদস্যের কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যবৃন্দ হলেন, এডভোকেট মুহাম্মদ বাকি বিল্লাহ, ফারুক আহাম্মদ চৌধুরী, ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন, ছানোয়ার হোসেন ছানু, অধ্যাপক সুরুজ্জামান, বিজন কুমার চন্দ ও ছানোয়ার হোসেন বাদশা।

জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকি বিল্লাহর সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ ও জামালপুরের আওয়ামী লীগের নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ইন্দোবাংলা/আর. কে

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ