শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ০৩:২৭ পূর্বাহ্ন

হিলিতে দশম শ্রেণীর ছাত্রীকে অপহরণ, ছাত্রী উদ্ধার অপহরনকারী গ্রেফতার

ইন্দোবাংলা প্রতিনিধি, হিলি (দিনাজপুর)
  • আপডেট টাইম: বৃহস্পতিবার ২ সেপ্টেম্বর, ২০২১
  • ৮০ বার পঠিত

দিনাজপুররের হাকিমপুর হিলিতে দশম শ্রেণীর এক (১৬) ছাত্রীকে অপহরনের ঘটনায় অপহরনকারী রবিউল আউয়াল নামে এক যুবককে গ্রেফতার করেছে হাকিমপুর থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামী হাকিমপুর উপজেলার সাদুরিয়া গ্রামের মৃত কছিম উদ্দীনের ছেলে রবিউল আউয়াল (৪০)।

বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪টার সময় দিনাজপুর জেলার সদর থানার লালবাগ নামক এলাকা থেকে ওই ছাত্রীকে উদ্ধারসহ আসামিকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ। প্রতিবেশী আশরাফুল ইসলাম জানান, অপহরণের শিকার ওই স্কুল পড়ুয়া ছাত্রী বাবার বাড়ি রাজশাহীতে। কিন্তু প্রায় ছয় থেকে সাত বছর পূর্বে তার নানা বিপদ চন্দ্র মহন্ত মারা যায় এবং বিপদ চন্দ্রের কোন ছেলে সন্তান না থাকায় সংসার দেখা শুনার জন্য মেয়ে জামাই ওই বাড়িতে থাকে। তাদের একমাত্র মেয়ে তাদের সঙ্গে থাকতো। আসামি আউয়াল ওই বাড়িতে একজন বিশস্ত কাজের লোক ছিলো। পরিবারের জমিজমা, ভালো মন্দ দেখা শুনা করতো। এই সুযোগে দুই জনের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয় এবং আউয়াল তাকে পরিবারের সদস্যদের অজান্তে নিয়ে চলে যায়।

এবিষয়ে (হাকিমপুর ঘোড়াঘাট) সার্কেলের সহকারী পুলিশ সুপার শরীফ আল রাজিব জানান, গত ৩১ আগস্ট ছাত্রীর বাবা হরিষ চন্দ্র প্রাং থানায় এসে অপহরনের বিষয়ে একটি লিখিত অভিযোগ দিলে হাকিমপুর থানা পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার এর মাধ্যমে বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) ভোর রাতে ভিকটিমসহ অপহরনকারীকে জেলার সদর থানার লালবাগ নামক এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হয়।

পরে আসামীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের পূর্বক দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

ইন্দোবাংলা/এম. ই

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ