শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০২:০১ পূর্বাহ্ন

অনির্বাণ প্রকাশের আয়োজনে বানেশ্বরে সাহিত্য সম্মেলন

ইন্দোবাংলা প্রতিনিধি, পুঠিয়া (রাজশাহী)
  • আপডেট টাইম: বুধবার ২০ অক্টোবর, ২০২১
  • ১০৭ বার পঠিত

অনির্বাণ প্রকাশ এর আয়োজনে বুধবার সকাল ১০টায় (২০ অক্টোবর) রাজশাহীর বানেশ্বর সরকারী কলেজে অনির্বাণ সাহিত্য সম্মেলন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, দেশের প্রখ্যাত বেতার নাট্যকার মােস্তফা মােহম্মদ আব্দুর রব। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কবি, সাংবাদিক কলামিস্ট ও দৈনিক বাংলাদেশ বার্তা পত্রিকার সম্পাদক আবদুর রশীদ চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন-বিশিষ্ট কবি, গবেষক ও রাজশাহী শিক্ষা বাের্ডের চেয়ারম্যান সালিম সাবরিন, বাংলাদেশ বেতারের আঞ্চলিক পরিচালক মােহাম্মদ হাসান আকতার, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ও গবেষক ড.মাহফুজুর রহমান আখন্দ। অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বানেশ্বর সরকারী কলেজের অধ্যক্ষ এস,এম, একরামুল হক, দৈনিক নতুন প্রভাত সম্পাদক কবি সােহেল মাহাবুব, ‘জাতীয় সাংবাদিক সংস্থা’ পুঠিয়া শাখা সভাপতি মেহেদী হাসান, দৈনিক যায়যায়দিন পুঠিয়া প্রতিনিধি মোহাম্মদ আলী প্রমুখ।

অনুষ্ঠানে অনির্বাণ ১৭ তম সংখ্যা নাট্যকার, উপন্যাসিক ও শিক্ষাবিদ শফীউদ্দীন সরদার স্মরণ সংখ্যার মােড়ক উন্মােচন করা হয়। অনুষ্ঠানে দেশের বিশিষ্ট কবি ও সাহিত্যিকগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সঞ্চালনায় ছিলেন, কবি, গীতিকার, নাট্যকার ও অনির্বাণ সম্পাদক অধ্যাপক জামাল দ্বীন সুমন।

ইন্দোবাংলা/সি. কে

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ