শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০২:০১ পূর্বাহ্ন

ইনোভেটিভ ও পারফরমেন্স অ্যাওয়ার্ড পেলেন রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ রোভার সজীব

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম: শনিবার ২৩ অক্টোবর, ২০২১
  • ১০৪ বার পঠিত

বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চলের ইনোভেটিভ ও পারফরমেন্স অ্যাওয়ার্ড পেয়েছন রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ রোভার মোঃ সালেহুর রহমান সজীব। শনিবার (২৩ অক্টোবর) বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চলের আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র বাহাদুরপুর গাজীপুরের রোভার পল্লীতে ৪৫ তম বার্ষিক (ত্রৈ-বার্ষিক) কাউন্সিল সভায় আনুষ্ঠানিকভাবে এ অ্যাওয়ার্ডের সনদ ও ক্রেস্ট তুলে দেন বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চলের সভাপতি ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ মশিউর রহমান।

সালেহুর রহমান সজীব জয়পুরহাট জেলার সিদ্দিকীয়া কামিল মডেল মাদ্রাসার কামিল প্রথম বর্ষের শিক্ষার্থী ও রোভার স্কাউট গ্রুপের রোভার স্কাউট সদস্য ও জয়পুরহাট জেলা সিনিয়র রোভার মেট প্রতিনিধি।

অ্যাওয়ার্ডের সনদ ও ক্রেস্ট বিতরণের সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চলের কমিশনার ও মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকার মহাপরিচালক প্রফেসর ড. সৈয়দ মোঃ গোলাম ফারুক, বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চলের সম্পাদক ড. বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চলের কমিশনার, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ড. সৈয়দ মো. গোলাম ফারুক, বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চলের সম্পাদক প্রফেসর এ.কে.এম সেলিম চৌধুরী।

বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চলের ২০২২-২০২১ সালের রোভার স্কাউট আন্দোলনের উন্নয়ন, সম্প্রসারণে বিশেষ অবদান রাখায় এবং তাদের নিরলস সেবার স্বীকৃতিস্বরূপ বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চল থেকে বিভাগ ভিত্তিক শ্রেষ্ঠ জেলা রোভার কমিশনার, শ্রেষ্ঠ জেলা রোভার সম্পাদক, শ্রেষ্ঠ রোভার স্কাউট লিডার ও শ্রেষ্ঠ রোভার স্কাউট কে ইনোভেটিভ ও পারফরমেন্স অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে।

ইন্দোবাংলা/সি.কে

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ