শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৪:০২ পূর্বাহ্ন

কালাইয়ে একটি ওয়ার্ডে পিতা-পুত্রসহ মেম্বর পদে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল

ইন্দোবাংলা প্রতিনিধি, কালাই (জয়পুরহাট)
  • আপডেট টাইম: বুধবার ৩ নভেম্বর, ২০২১
  • ৯৫ বার পঠিত

তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়পুরহাটের কালাই উপজেলার উদয়পুর ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডে (তেলিহার, ভাটাহার, পাইকপাড়া ও উত্তর তেলিহার) সাধারণ সদস্য (মেম্বার) পদে ৫ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

মঙ্গলবার (২ নভেম্বর) বিকেল ৫টা পর্যন্ত উপজেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে প্রার্থীরা মনোননয়নপত্র দাখিল করেন। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন উপজেলা রিটানিং কর্মকতা ও নির্বাচন কর্মকর্তা মো. আবুল কালাম।

সাধারণ সদস্য বা মেম্বার প্রার্থীরা হলেন, উপজেলার উদয়পুর ইউনিয়নের পাইকপাড়া গ্রামের বেলাল এর ছেলে বাদশা মিয়া ওরফে লাল মিয়া, একই গ্রামের মৃত নাছের আলীর ছেলে বেলাল হোসেন, একই এলাকার তেলিহার গ্রামের আ: ছাত্তারের ছেলে ও বর্তমান মেম্বার জহুরুল ইসলাম ওরফে কাজী, একই গ্রামের বাচ্চু মন্ডলের ছেলে মিজানুর রহমান মিজান এবং ইউনিয়ন আ’লীগের তথ্য-গবেষণা বিষয়ক সম্পাদক ও ভাটাহার গ্রামের আজগর মন্ডলের ছেলে জামাল উদ্দিন।

এদিকে, উদয়পুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ওয়াজেদ আলী, স্বতন্ত্র প্রার্থী মিলন হোসেন মন্ডল ও একজন জাসদের মনোনয়ন দাখিল করেছেন। এই ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সাধারণ সদস্য পদে ৪৬ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে ১৬ জনের মনোনয়নপত্র দাখিল করেছেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা যায়।

উল্লেখ্য, তফসিল অনুযায়ী আগামী ৪ নভেম্বর বাছাই, ১১ নভেম্বর মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন এবং ২৮ নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

ইন্দোবাংলা/এম. আর

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ