বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৪৩ পূর্বাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

সাবেক হুইপ মাহবুবুল আলম তারা মিয়ার ৭ম মৃত্যুবার্ষিকী।

সাবেক হুইপ মাহবুবুল আলম তারা মিয়ার ৭ম মৃত্যুবার্ষিকী। ফেনীর রাজনীতির এক উজ্জ্বল নক্ষত্র, ফেনীর উন্নয়নের রুপকার,জাতীয় সংসদের সাবেক হুইপ( বি এন পি দলীয়) জনাব মাহবুবুল আলম (তারা) এর আজ ৭ম মৃত্যু বার্ষিকী। ক্ষণজম্মা মহাপুরুষ মাহবুবুল আলম তারা ‘৯১ সালে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্ব বিএনপি সরকার গঠন করলে জাতীয় সংসদের হুইপ নিযুক্ত হন। এর পরই মুলত অবহেলিত জনপদ ফেনীতে উন্নয়নের জয়যাত্রা শুরু হয়। সরকারের উন্নয়নমুখী কর্ম- পরিকল্পনা আর মাহবুবুল আলম তারার নিরলস প্রচেষ্টায় ফেনীর উন্নয়ন মুখী রাজনীতিতে প্রাণ সঞ্চার হয় দ্রুত। রাস্তা ঘাট, পুল-কালভার্ট, স্কুল -কলেজ, মাদ্রাসা, মসজিদ, মন্দির কোন কিছুই উন্নয়ন বঞ্চিত হয়নি। স্বাধীনতার ৫০ বছরের ইতিহাসে এমন উন্নয়ন কর্মযজ্ঞ মানুষ আর প্রত্যক্ষ করেনি। ফেনী বিএনপি’র তৃণমুলের রাজনীতিতে ও তিনি এনেছিলেন গুনগত পরিবর্তন। এক দিনের জন্য ফেনী সফরে এলেও তিনি পুরো নির্বাচনী এলাকা ঘুরে সাধারণ মানুষ এবং নেতা-কর্মীদের সাথে মত বিনিময় করতেন। ফেনীর মানুষ আজো তাঁকে শ্রদ্ধাবনত চিত্তে স্মরণ করে। আল্লাহ তাঁর সকল ভুল- ভ্রান্তি ক্ষমা করে তাকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন।

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২২।
কারিগরি সহায়তায়: অল আইটি