বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ০৪:০২ পূর্বাহ্ন

ডিমলায় আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত

জ্যেষ্ঠ প্রতিবেদক
  • আপডেট টাইম: সোমবার ১০ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৫৮ বার পঠিত

মোহাম্মদ আলী সানু, ডিমলা (নীলফামারী):

আইন শৃংখলা, চোরাচালান, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ এবং ভোক্তা অধিকার সংরক্ষন কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকালে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নির্বাহী অফিসার জয়শ্রী রানী রায়ের সভাপতিত্বে উল্লেখিত সভা অনুষ্ঠিত হয়।

সভায় ডিমলা থানা অফিসার্স ইনচার্জ (ওসি) মফিজ উদ্দিন শেখ, বিজিবি’র বালাপাড়া কোম্পানী কমান্ডার নায়েক সুবেদার রফিকুল ইসলাম, থানারহাট কোম্পানী কমান্ডার নায়েক সুবেদার রহমতুল্লাহ্, উপজেলা স্বাস্থ্য ও পবিরার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সারোয়ার আলম, উপজেলা কৃষি অফিসার (কৃষিবিদ) সেকেন্দার আলী, ডিমলা সরকারী মহিলা মহা-বিদ্যালয়ের অধ্যক্ষ মোকলেছুর রহমান, গয়াবাড়িবাড়ী ইউপি চেয়ারম্যান সামছুল হক, খালিশা চাপানী ইউপি চেয়ারম্যান আতাউর রহমান সরকার, টেপাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান ময়নুল হক, পূর্বছাতনাই ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ খান, ৮নং ঝুনাগাছ চাপানী ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান উপস্থিত ছিলেন।

উপজেলার আইন শৃংখলা সমন্বয় সভায় সভাপতির বক্তব্যে নির্বাহী অফিসার জয়শ্রী রানী রায় বলেন, আইন শৃখংলা বাহিনীকে আরো বেশী তৎপরতা ও বিচক্ষণতার সাথে কাজ করে যেতে হবে। সজাগ থাকতে হবে কোন ভাবেই যেন আইন শৃখংলা পরিস্থিতির অবনিত না হয়। সেই সাথে তিনি নাশকতা ও সন্ত্রাস এবং বাল্যবিবাহ প্রতিরোধে পুলিশ প্রশাসনকে তৎপর ও আন্তরিক হওয়ার জন্য আহব্বান জানান। সীমান্তে চোরাচালান রোধে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদেরকে সর্বদা সর্তক সঙ্গে কাজ করার কথা বলে তিনি সভার সমাপ্তি ঘোষনা করেন।

 

আর ও পড়ুন- জরুরী প্রতিনিধি নিয়োগ

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ