মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:২৬ পূর্বাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পৃথক পৃথক অভিযানে দুই মাদক ব্যবসায়ী আটক হয়েছে।

আমাদের সংবাদদাতা মুশফিকুর রহমান: শনিবার (০৮জানুয়ারি) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, পাবনা (খ) সার্কেল, ঈশ্বরদী পাবনা এর উদ্ধতন কর্তৃপক্ষের নিদের্শে পরিদর্শক ছানোয়ার হোসেন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় গোপন সংবাদের ভিক্তিতে শনিবার সকালে ঈশ্বরদী থানাধীন শহীদ আমিনপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে।
নিজস্ব বসতঘরের মধ্যে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১১০(একশত দশ) গ্রাম গাঁজাসহ মাঃ আজিজুল্লাহ ছেলে মাদক ব্যবসায়ী মোঃ তারিক বিন আজিজ (২৬) কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ৩৬ (১) সারণির-১৯ (ক) ধারায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অপর একটি অভিযানে ঈশ্বরদী থানাধীন ঈশ্বরদী বাইপাস এলাকায়
ফতেমোহাম্মদপুর উত্তর পাড়া এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে মোঃ জুয়েল রানা (২৭), পিতা- মোঃ আবু তাহের, নিজ বসতঘর হতে ০৮(আট) বোতল ফেনসিডিল, ৪০(চল্লিশ) টি ফেনসিডিলের খালি বোতল এবং বিদেশী বিভিন্ন ব্র্যান্ডের ০৮(আট) টি বিলাতী মদের খাঁলি বোতল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামী মোঃ জুয়েল রানা তার বড় ভাই মোঃ আলমগীর হোসেন এর সহযোগিতায় দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছে।
গ্রেফতারকৃত আসামী মোঃ জুয়েল রানা এবং তার বড় ভাই মোঃ আলমগীর হোসেন (৪১)এর বিরুদ্ধে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার অভিযোগ ছিলো। প্রাথমিক ভাবে জানা যায, আসামী মোঃ জুয়েল রানার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ৩৬(১) সারণির-১৪(খ) ও ৪১ ধারায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান।
এছাড়াও একই সময়ে আসামী মোঃ জুয়েল রানা এবং মোঃ আলমগীর হোসেন এর বাড়ির পাশে আপন বোন মোছাঃ পারুল, স্বামী মোঃ রবিউল, সাং- ফতে মোহাম্মদপুর উত্তর পাড়া, থানা-ঈশ্বরদী, জেলা-পাবনা এর বসতঘর তল্লাশী করে ২২০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। ঘটনার সময় আসামী মোছাঃ পারুল বাড়িতে না থাকায় তাকে আটক করা সম্ভব হয়নি বলে জানান।
নিজ বসতঘরে গাঁজা সংরক্ষণ করার অপরাধে তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান
পরিদর্শক ছানোয়ার হোসেন।

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২২।
কারিগরি সহায়তায়: অল আইটি