মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৬:১৭ পূর্বাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

‘কাঁচা বাদাম’ গায়কের মাটির ঘর এখন পাকা দালান

যমুনা নিউজ বিডিঃ বাদাম বিক্রি করতে গিয়ে ক্রেতাদের আকৃষ্ট করার জন্য গান গাইতেন ভুবন বাদ্যকর। সেই গান হয়ে যায় ইন্টারনেটে ভাইরাল। মুহূর্তেই পরিচিতি পেয়ে যান ভুবন। কেবল সোশ্যাল মিডিয়ার ভাইরাল টপিকে সীমাবদ্ধ থাকেননি তিনি, পৌঁছে যান কলকাতার বড় বড় টিভি অনুষ্ঠানেও। ‘আমার কাছে আছে শুধু কাঁচা বাদাম’ গাওয়া সেই ভুবন বাদ্যকর কিছুদিন আগে টলিউড সুপারস্টার জিৎ-এর সঞ্চালনায় একটি অনুষ্ঠানে অংশ নেন। সেখানে মন বিষাদ করে জানান, তাকে নিয়ে চারদিকে এত মাতামাতি। কিন্তু তিনি এখনো সেই মাটির ঘরেই থাকেন। তার দিন বদলায়নি।

তবে এবার ভুবনের ভাগ্য সত্যিই বদলে গেল। তার সেই কাঁচা মাটির ঘর এখন পাকা দালান হয়ে গেছে। সম্প্রতি এক সংবাদমাধ্যমের ক্যামেরায় ধরা পড়েছে ভুবন বাদ্যকরের নতুন বাড়ির ঝলক। পশ্চিমবঙ্গের দুবরাজপুরে যেখানে ভুবনের বাড়ি ছিল, তার পাশেই গড়ে উঠেছে পাকা বাড়ি। ভেতরে বসেছে নীল রঙের টাইলস। ঢালাই হয়ে গেছে, ভেতরের দুটো ঘর সাজানো শেষ। এক ইন্টিরিয়র ডিজাইনার স্বেচ্ছায় ভুবনের ঘর সাজিয়ে দিয়েছেন। এত কিছু পেয়ে ভুবন বাদ্যকরের আনন্দের সীমা নেই। তিনি জানান, সবটাই সম্ভব হয়েছে মানুষের ভালোবাসায়। এমন বাড়ি বানানোর কথা তিনি স্বপ্নেও ভাবেননি কোনওদিন। কিন্তু মানুষের ভালোবাসায় সেটা এখন বাস্তবে পরিণত হয়েছে। জানা গেছে, দিন কয়েক আগে ঝড়ে ভুবনের পুরনো বাড়ির চাল উড়ে যায়। তাই আনুষ্ঠানিকতা ছাড়াই নতুন বাড়িতে উঠেছেন তিনি। কেবল নিজের স্ত্রীকে নিয়ে থাকতে চান না ভুবন, তিনি জানান, তার ভাই-ভাবীও প্রয়োজনে এই বাড়িতে থাকতে পারবেন।

সংবাদ শেয়ার করুন

সতর্কবার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে (+880963871280, 01710629562) যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।

 


করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২২।
কারিগরি সহায়তায়: অল আইটি