মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৬:২১ পূর্বাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

সদ্যোজাত মেয়েকে নিয়ে মিথিলা!

যমুনা নিউজ বিডিঃ বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা নিয়মিত কলকাতায় কাজ করছেন। শিগগিরই তাকে দেখা যাবে পশ্চিমবঙ্গের দর্শকপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জির বিপরীতে। ‘আয় খুকু আয়’ নামের সিনেমায় দু’জনকে স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে। শনিবার (০৭ মে) প্রথমবার সিনেমাটির প্রকাশ হয়েছে সিনেমাটির টাইটেল গান। যেখানে প্রথমবার স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা গেছে প্রসেনজিৎ ও মিথিলাকে। শুধু তাই নয়, সদ্যোজাত মেয়েকে নিয়েও হাজির এই অভিনেত্রী। গানের ভিডিওতে আরো দেখা যায়, সাদামাটা লুকে স্নিগ্ধ মিথিলা। কখনো তিনি ছোট মেয়েকে ঘুম পাড়াচ্ছেন, কখনো তাকে দুলিয়েছেন দোলনায়। এই মেয়েকেই পরে একা হাতে বড় করবেন প্রসেনজিৎ। কেন এমনটি ঘটবে সেই গল্প গানের দৃশ্যে রহস্যই রেখে দিয়েছেন নির্মাতা।

গানটি প্রকাশ্যে আসার পর প্রশংসায় ভাসছেন মিথিলা। দর্শকরা বলছেন, প্রসেনজিতের স্ত্রী হিসেবে দারুণ মানিয়েছে তাকে। মিথিলার অভিনয় নিয়ে প্রসেনজিৎ বলেন, ‘ছোট চরিত্রে হলেও দর্শকের মনে গভীর ছাপ রেখে যাবেন মিথিলা। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা ভীষণ ভালো। প্রচণ্ড শক্তিশালী অভিনেত্রী। ছোট চরিত্রে অভিনয় করে মিথিলা তা প্রমাণ করেছেন। আমি তার আগের কাজও দেখেছি। মিথিলা সত্যিই প্রতিভাময়ী। ’ ‘আয় খুকু আয়’ সিনেমাটি নির্মাণ করেছেন সৌভিক কুণ্ডু। এতে প্রসেনজিৎ ও মিথিলা ছাড়াও আরো অভিনয় করেছেন দিতিপ্রিয়া, সোহিনী সেনগুপ্ত, শঙ্কর দেবনাথ প্রমুখ। এ সিনেমাটি আগামী ২৭ মে সিনেমাটি মুক্তি পাবে।

সংবাদ শেয়ার করুন

সতর্কবার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে (+880963871280, 01710629562) যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।

 


করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২২।
কারিগরি সহায়তায়: অল আইটি