মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১২:৫৪ পূর্বাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

চট্টগ্রামের সীতাকুণ্ডে অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় মন্ত্রী ও প্রতিমন্ত্রীর শোক

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন; সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ; ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী; রেলপথমন্ত্রী মোঃ নূরুল ইসলাম সুজন; পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক (মন্ত্রী পদমর্যাদা) আবুল হাসানাত আবদুল্লাহ্; সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মোঃ আশরাফ আলী খান খসরু; পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক; সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ এবং পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম।

পৃথক শোকবার্তায় মন্ত্রী ও প্রতিমন্ত্রীগণ বলেন, গতকাল (শনিবার) রাতে সীতাকুণ্ডের কনটেইনার ডিপোতে অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনা অত্যন্ত বেদনাদায়ক। তাঁরা এ দুর্ঘটনায় নিহতদের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। এছাড়া তাঁরা আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন।

ইন্দোবাংলা/এন. এম

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২২।
কারিগরি সহায়তায়: অল আইটি