শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

শিরোনাম
মানুষ এখন শখ করে পান্তা ভাত খায় : খাদ্যমন্ত্রী ‘স্মার্ট বাংলাদেশের অংশীদার হই, বাল্যবিবাহ, ইভটিজিং ও মাদকমুক্ত রই’ জয়পুরহাটে সমবায়ীদের তোপের মুখে যুগ্মনিবন্ধক ডিএমপি কমিশনার হলেন অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান উন্নয়নশীল দেশগুলোর জন্য কমিউনিটি স্বাস্থ্যসেবায় বৈশ্বিক সহায়তা চাইলেন প্রধানমন্ত্রী সার্বিক স্বাস্থ্য উন্নয়নে বাংলাদেশ সরকারের প্রচেষ্টার প্রশংসা ‘হু’ প্রধানের পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে মার্কিন কাউন্সিলর ডেরেক শোলের সাক্ষাৎ বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান কৃষিমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ কেবল শেখ হাসিনার দ্বারাই সম্ভব : সমাজকল্যাণ প্রতিমন্ত্রী অর্থ আত্নসাৎ, দুই বছর বেতন বাড়বে না সমাজসেবা কর্মকর্তার

জয়পুরহাটে পৃথক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যু

রওশন আরা, জয়পুরহাট থেকে: জয়পুরহাটে পাঁচবিবি উপজেলায় ট্রাক ও চার্জার ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ভ্যানচালক জিতেন হাওলাদার (৬০) ও যাত্রী ইলিয়াস হোসেন (৭০) নামে দু’জনের মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে উপজেলা বততলী (পাঁচবিবি ফায়ার সার্ভিস সংলগ্ন) নামক এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

এ ঘটনায় চার্জার ভ্যানের যাত্রী ইলিয়াস ঘটনাস্থলে মৃত্যুবরণ করলেও বিকেলে বগুড়ার শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চার্জার ভ্যানের চালক জিতেনও মৃত্যুবরণ করেন।

নিহত ইলিয়াস হলো জেলার পাঁচবিবির খাসবাট্টা গ্রামের মৃত ছিমির উদ্দিনের ছেলে এবং জিতেন হলো একই উপজেলার শিমুলতলীর ওপেন হাওলাদারের ছেলে বলে সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, হিলি স্থলবন্দর থেকে জয়পুরহাটের দিকে ট্রাকটি যাওয়ার সময় অপরদিক থেকে আসা চার্জার ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে এ দূর্ঘটনা ঘটে। তখন পাঁচবিবি ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ইলিয়াসের মৃত্যু হয়। আর জিতেনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বগুড়ার শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পরে সেখানে বিকেলে জিতেনের মৃত্যুবরণ করেন। ড্রাইভার পালিয়ে গেলেও ট্রাকটি আটক করে পুলিশ ।

এসব তথ্য নিশ্চিত করেছেন পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব।

অন্যদিকে, জেলার আক্কেলপুর উপজেলায় মাটি বোঝাই মেসি ট্রাক্টর উল্টে রায়হান হোসেন (২২) নামে এক মেসি চালকের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার সোনামুখি ইউনিয়নের ভদ্রকালী গ্রামে এ দূর্ঘটনা ঘটে। এ নিয়ে জেলায় দূর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

নিহত রায়হান হলো পাশ্ববর্তী জেলা নওগাঁর বদলগাছি উপজেলার মিঠাপুর ইউনিয়নের ভেরেন্ডী গ্রামের আমিন হোসেনের ছেলে বলে স্থানীয় সুত্রে জানা গেছে।

পুলিশ সুত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে উপজেলার সোনামুখি ইউনিয়নের ভদ্রকালী গ্রামে তুলসীগঙ্গা নদী সংস্কারের মাটি বহনের উদ্দেশ্যে মাটি শ্রমিকরা মেসি ট্রাক্ট্ররে তোলে। ট্রাক্ট্ররের ইঞ্জিন চালু করে রওনা দেওয়ার সময় অতিরিক্ত ওজনের ফলে সামনের ইঞ্জিন উপরের দিকে উঠে উল্টে যায়। এতে চালকের আসনে থাকা রায়হান ইঞ্জিনের চাপায় ঘটনাস্থলেই নিহত হয়।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, দ্রুত ঘটনাস্থলে পৌঁছে রায়হানের লাশটি উদ্ধার করা হয়েছে। তবে নিহতের পরিবারে কোন অভিযোগ না থাকায় তাদের নিকট হস্তাস্তর করা হয়েছে।

ইন্দোবাংলা/আর. কে

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২৩।
কারিগরি সহায়তায়: অল আইটি