শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

শিরোনাম
মানুষ এখন শখ করে পান্তা ভাত খায় : খাদ্যমন্ত্রী ‘স্মার্ট বাংলাদেশের অংশীদার হই, বাল্যবিবাহ, ইভটিজিং ও মাদকমুক্ত রই’ জয়পুরহাটে সমবায়ীদের তোপের মুখে যুগ্মনিবন্ধক ডিএমপি কমিশনার হলেন অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান উন্নয়নশীল দেশগুলোর জন্য কমিউনিটি স্বাস্থ্যসেবায় বৈশ্বিক সহায়তা চাইলেন প্রধানমন্ত্রী সার্বিক স্বাস্থ্য উন্নয়নে বাংলাদেশ সরকারের প্রচেষ্টার প্রশংসা ‘হু’ প্রধানের পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে মার্কিন কাউন্সিলর ডেরেক শোলের সাক্ষাৎ বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান কৃষিমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ কেবল শেখ হাসিনার দ্বারাই সম্ভব : সমাজকল্যাণ প্রতিমন্ত্রী অর্থ আত্নসাৎ, দুই বছর বেতন বাড়বে না সমাজসেবা কর্মকর্তার

জয়পুরহাটে মডেল মসজিদের উদ্বোধন

ইন্দোবাংলা প্রতিনিধি, জয়পুরহাট: জয়পুরহাটের আক্কেলপুরে মডেল মসজিদের উদ্বোধন করা হয়েছে। আজ (১৬ মার্চ) বৃহস্পতিবার দুপুরে আক্কেলপুরে এই মসজিদের উদ্বোধন করেন হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। পরে এক উদ্বোধনী সভায় বক্তব্য দেন তিনি।

এসময় আরো উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম, অতিরিক্ত জেলা প্রশাসক মহিউদ্দিন জাহাঙ্গীর, জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, জয়পুরহাট সদর উপজেলা চেয়ারম্যান এস এম সোলায়মান আলী, আক্কেলপুর উপজেলা চেয়ারম্যান আঃ সালাম আকন্দ, আক্কেলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা  তাহমিনা আকতার, আক্কেলপুর পৌর মেয়র সহিদুল আলম চৌধুরী, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. রাশেদুল ইসলাম প্রমুখ।

প্রায় ১৩ কোটি টাকা ব্যয়ে মডেল মসজিদ ও ইসলামী গবেষণা কেন্দ্রের দৃষ্টিনন্দন স্থাপনাটির নির্মাণ কাজ বাস্তবায়ন করেছে গনপূর্ত বিভাগ। একসাথে প্রায় ৯শ মুসল্লী নামাজ আদায় করতে পারবেন এই মসজিদে।

ইন্দোবাংলা প্রতিনিধি, কালাই (জয়পুরহাট): জেলার কালাই উপজেলা মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধন করা হয়েছে। সকালে গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে কালাইয়ের নবনির্মিত দৃষ্টিনন্দন মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্র এর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

কালাই মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলন উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন, পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা, উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাত আরা তিথি, সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল ফেরদৌস, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সাবানা আক্তার, কালাই থানার অফিসার ইনচার্জ এস এম মঈনুদ্দিন, উপজেলা আ’ লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান প্রমুখ।

ইন্দোবাংলা/এম. আর

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২৩।
কারিগরি সহায়তায়: অল আইটি