বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ১২:০৩ পূর্বাহ্ন

ভারতকে মোকাবিলায় প্রস্তুত পাক সেনাবাহিনী : ইমরান

জ্যেষ্ঠ প্রতিবেদক
  • আপডেট টাইম: শুক্রবার ২৭ ডিসেম্বর, ২০১৯
  • ৪৭০ বার পঠিত

ভারতের জন্য পাকিস্তানের সেনাবাহিনী প্রস্তুত বলে জানিয়েছেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান। বৃহস্পতিবার পাকিস্তান তেহেরিক-ই-ইনসাফ (পিটিআই) এর সমাবেশে বক্তব্য দেওয়ার সময় এমন কথা জানান তিনি।

পাকিস্তানের সংবাদমাধ্যম জিও নিউজ জানায়, ভারতের যে কোনো আক্রমণের ক্ষেত্রে পাকিস্তানের সেনাবাহিনী প্রস্তুত বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী ইমরান খান। সেনাপ্রধান জেনারেল কামার জাভেদ বাজওয়া নাকি তাকে এমনটাই নিশ্চিত করেছেন।

পিটিআইয়ের সমাবেশে বক্তব্য দেওয়ার সময় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর তীব্র সমালোচনা করেন তিনি। বিশেষ করে সম্প্রতি মোদী সরকারের করা বিতর্কিত নাগরিকত্ব আইনের নিন্দা জানান ইমরান খান।

পাকিস্তানের প্রধানমন্ত্রী বলেন, আজাদ কাশ্মীরে কিছু একটা করার জন্য ভারতে চলমান আন্দোলনকে ব্যবহার করবে মোদী- এটা আপনাদের বলে রাখছি। আমি এ বিষয়টি সেনাপ্রধান জেনারেল বাজওয়াকেও জানিয়েছি এবং তিনি (বাজওয়া) বলেছেন, ভারতের জন্য প্রস্তুত পাকিস্তান সেনাবাহিনী।

ইমরান খান আরও বলেন, আমি চাই আপনারা আমার ভবিষ্যৎ বাণী শুনুন। ভারতের জনগণ মোদীর বিরুদ্ধে দাঁড়াবে। শুধু মুসলমানরাই নয়; হিন্দু, শিখ, খ্রিস্টান সবাই তার বিরুদ্ধে অবস্থান নেবে। কারণ, এরই মধ্যে সবাই বুঝতে পেরেছে যে- হিটলার ৬০-৭০ বছর আগে ইহুদিদের বিরুদ্ধে যা করেছিল মোদী এখন সেটাই করতে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ