বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ১০:০১ অপরাহ্ন

বিপিএল মাতাতে ঢাকায় গেইল

জ্যেষ্ঠ প্রতিবেদক
  • আপডেট টাইম: সোমবার ৬ জানুয়ারী, ২০২০
  • ৬২২ বার পঠিত

ক্রীড়া প্রতিবেদক : বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে মাঠ মাতাতে ঢাকায় পৌঁছেছেন ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিং দানব ক্রিস গেইল।

সোমবার সকাল দশটার দিকে ঢাকায় পা রাখেন তিনি। চট্টগ্রামের পরের ম্যাচেই মাঠে দেখা যাবে ক্যারিবীয় তারকাকে। মিরপুরে মঙ্গলবার রাজশাহী রয়্যালসের মুখোমুখি হবে চট্টগ্রাম।

এরই মধ্যে চট্টগ্রাম বিপিএলের প্লে-অফে জায়গা নিশ্চিত করে ফেলেছে। লিগ পর্বের বাকি দুই ম্যাচে সেরা দুইয়ে থেকে ফাইনালে খেলার চেষ্টা করবে তারা। বাকি সব ম্যাচেই গেইলকে পাচ্ছে চট্টগ্রাম।

বিপিএলের প্লেয়ার্স ড্রাফটে শীর্ষ ক্যাটাগরিতে ছিল গেইলের নাম। ড্রাফটে বিদেশিদের মধ্যে সবার আগে তাকে দলে টেনেছিল চট্টগ্রাম। তবে ড্রাফটের পরপরই গেইলের বিপিএলে আসা নিয়ে তৈরি হয়েছিল অনিশ্চয়তা।

দক্ষিণ আফ্রিকার ঘরোয়া টি-টোয়েন্টি লিগে খেলা শেষে সংবাদমাধ্যমকে গেইল জানান, তিনি নিজেই জানেন না কীভাবে বিপিএলের ড্রাফটে তার নাম উঠেছে! পরবর্তীতে দুই পক্ষই ঘোষণা দেয়, বিপিএলের শেষ দিকে পাওয়া যাবে গেইলকে।

বিপিএলে নিয়মিত অংশগ্রহণ করে আসছেন গেইল। ৩৮ ম্যাচে গেইল করেছেন ১ হাজার ৩৩৮ রান। সেঞ্চুরি আছে টুর্নামেন্টের সর্বোচ্চ পাঁচটি। হাঁকিয়েছেন ১২০টি ছক্কা। এবারও তার থেকে এমন কিছুরই প্রত্যাশায় আছে চট্টগ্রাম।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ