শুক্রবার, ২০ মে ২০২২, ০১:১৬ পূর্বাহ্ন

ডিমলায় মাস্ক বিতরণ

রউফুল আলম
  • আপডেট টাইম: ১৯ জানুয়ারী, ২০২১
  • ৮৬ বার পঠিত

ডিমলা, নীলফামারী প্রতিনিধি ;

শিক্ষা,সাম্য, ভ্রাতৃত্ব মানব সেবার মূল মন্ত্র-এই স্লোগান করে মানবতার সেবায় আমরা ফাউন্ডেশনের আয়জনে স্বাস্থ্য বিধি মেনে ফ্রি মাস্ক বিতরণ করা হয়।

১৮-ই জানুয়ারি বিকেলে নীলফামারীর ডিমলা উপজেলার ৬নং নাউতারা ইউনিয়নের সাতজান লক্ষির বাজারের অলিতে গলিতে, রাস্তা পথচারী ও সর্বস্তরের মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়।এসময় উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সভাপতি তইবুল ইসলাম,সাধারণ সম্পাদক এম আব্দুন নুর, ফাউন্ডেশনের উদ্যোক্তা হাসিবুর রহমান সহ ফাউন্ডেশনের সকল সদস্যবৃন্দ।

জানা গেছে ফাউন্ডেশনটি এর আগেও গরীব -দুঃখি রোগীদের সেবা প্রদান,রক্তদান কার্যক্রম, সেচ্ছায় রাস্তা-ঘাট মেরামত রক্তের গ্রুপ ক্যাম্পেইন, সুস্থ সাংস্কৃতিক চর্চা ও খেলাধুলা আয়োজন সহ মৃত ব্যাক্তির দাফন -কাফনে সহযোগিতা করে আসছে।করনা কালীন দিত্বীয় ধাপে তাদের এই মানবীয় কর্মকান্ডের মাওলানা জাহিদুল ইসলাম, ডাক্তার মঞ্জুরুল ইসলাম মিলন, মাওলানা জয়নাল আবেদীন, শিক্ষক প্রতিকূল চন্দ্র রায় পলক, প্রভাষক জাহাঙ্গীর আলম বলেন তরুণ প্রজন্মের উপকার মানবতার সেবায় আমরা ফাউন্ডেশনের তরুণদের নিজ উদ্যোগে সেবামূলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছে তা সত্যিই প্রশংসনীয়। ফাউন্ডেশন এর উত্তরোত্তর সমৃদ্ধি উত্তরোত্তর সমৃদ্ধি লাভ করুক আমরা এই প্রত্যাশাই করি।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ