মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৫০ পূর্বাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

আসন্ন নতুন অর্থ বছরের বাজেট ঘোষনা আগামীকাল

আসন্ন নতুন অর্থবছরের জন্য জাতীয় সংসদ সচিবালয়ের বাজেট ঘোষণা করা হবে আগামীকাল সোমবার। এর আগে সকাল ১১টায় সংসদ ভবনে সংসদ সচিবালয়ের ৩১তম কমিশন বৈঠক অনুষ্ঠিত হবে।
স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপির সভাপতিত্বে বৈঠকে কমিটির সদস্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত থাকবেন।
জানা যায়, কমিশন বৈঠকে সংসদ সচিবালয়ের বাজেট ছাড়াও সিনিয়র সচিবের কার্যালয়ে আপ্যায়ন ভাতা বৃদ্ধি, সংসদের নিয়োগ-বিধিমালা সংশোধনসহ বিভিন্ন এজেন্ডা রাখা হয়েছে।
গত বছর সংসদের জন্য উন্নয়ন ও অনুন্নয়ন খাতে মোট ৩২৮ কোটি ২২ লাখ টাকার প্রাক্কলিত বাজেট অনুমোদন দেয়া হয়। যা আগের বছরের তুলনায় ৯.৭১ শতাংশ বেশি ছিল। এছাড়া ওই বাজেটে সংসদীয় কমিটির সভাপতিদের আপ্যায়ন খরচ বাড়ানো হয়।

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২২।
কারিগরি সহায়তায়: অল আইটি