মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:০৬ পূর্বাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

এবার ডিজিটাল রেস্তোরাঁ খুললেন সাকিব আল হাসান।

‘সাকিব`স ডাইনে’র এর পর এবার ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসান আরেকটি রেস্তোরাঁ চালু করলেন। এই রেস্তোরাঁটির নাম ‘সাকিব’স’। এটি রাজধানীর বানানীতে অবস্থিত। রেস্তোরাঁটিতে ভোজন রসিকরা লেনোভোর মাল্টিমোড ইয়োগা ট্যাবলেট ২ পিসির মাধ্যমে খাবারের ফরমায়েশ দিতে পারবেন।

আজ সাকিব আল হাসানের নতুন রেস্তোরাঁটি উদ্বোধন করা হয়। এ সময় সাকিব ও লেনোভোর উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে নিজেদের বন্ধনকে আরো জোরালো করার ঘোষণা দেন লেনোভো ও সাকিব আল হাসান।

অনুষ্ঠানে সাকিব জানান তার রেস্টুরেন্টের আকর্ষণকে আরো বাড়িয়ে দেবে লেনোভো’র মাল্টি-মোড ইয়োগা ট্যাবলেট ২। কেননা, ক্রেতারা খুব সহজেই এই ট্যাবের মাধ্যমে খাবারের ফরমায়েশ দিতে পারবেন।

বাংলাদেশে লোনোভো’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব দেশের ক্রিকেট ইতিহাসে সবচেয়ে সফল এবং তরুণদের মাঝে একজন আইকন হিসাবে প্রতিষ্ঠিত। এখনকার নেট-জেন ভোক্তাদের কথা মাথায় রেখে লেনোভো তার পণ্যের পসরা সাজিয়েছে। স্টাইল ও পারফরমেন্সের কারণে সাকিবের প্রিয় ব্র্যান্ড লেনোভো।

লেনোভো’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে তার ভূমিকা সম্পর্কে বলতে গিয়ে সাকিব আল হাসান বলেন, ‘লেনোভো’র সঙ্গে যুক্ত হতে পেরে আমি আনন্দিত। কারণ একমাত্র লেনোভোই এমন একটি টেক ব্র্যান্ড যা ভিন্ন মাত্রার পরিপূর্ণ প্রাযুক্তিক সুবিধাবলী প্রদান করে।’

অনুষ্ঠানে লেনোভো`র হেড ওভারসিস (সাউথ এশিয়া) অঞ্জন বড়ুয়া উপস্থিত ছিলেন।

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২২।
কারিগরি সহায়তায়: অল আইটি