বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৫৩ পূর্বাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

লেনোভো’র ল্যাপটপ সাড়ে ১৫ হাজার টাকায়

মাত্র ১৫ হাজার ৫৮৪ টাকায় পাওয়ায় যাবে লেনোভোর ল্যাপটপ। এই ল্যাপটপটির মডেল আইডিয়া প্যাড ১০০ এস। এটির বডি ফিঙ্গারপ্রিন্ট রেসিসট্যান্ট শেলে তৈরি। এতে আছে আকর্ষণীয় কিবোর্ড এবং শক্তিশালী ব্যাটারি। এটির মূল্য মাত্র ১৭৯ ডলার। যা ভ্যাট এবং ট্যাক্সবাদে বাংলাদেশি টাকায় মূল্য দাঁড়ায় ১৫ হাজার ৫৮৪ টাকা। লেনোভোর এই ল্যাপটপের ডিসপ্লে ১১.৬ ইঞ্চির। ডিসপ্লের রেজ্যুলেশন ১৩৬৬x৭৬৮ পিক্সেল।

এতে আছে ১.৩৩ গিগাহার্টজের ইন্টেলের অ্যাটম জেড ৩৭৩৫ এফ প্রসেসর। পিসি মেমোরি ২০৪৮ এমবি ডিডিআর ৩ এসডির‌্যাম ১৩৩৩ মেগাহার্টজ। গ্রাফিক্স কার্ড ৩২ এমবি ডেডিকেটেড ইন্টেল এইচডি গ্রাফিক্স।  বিল্ট ইন মেমরি স্টোরেজ ৩২ জিবি এসএসডি। ল্যাপটপটিতে ৮০২.১১ এসি ওয়্যারলেস, ব্লুটুথ ৪.০ নেটওয়ার্ক কানেকটিভিটি রয়েছে। এতে ৩২ বিটের মাইক্রোসফট উইন্ডোজ ১০ হোম এডিশন ইনস্টল করা আছে।

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২২।
কারিগরি সহায়তায়: অল আইটি