মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১২:৪২ পূর্বাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করলেন প্রবাসী কল্যাণ মন্ত্রী

সিলেট প্রতিনিধি: প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বানভাসি ও বন্যায় ক্ষতিগ্রস্তদের উদ্দেশে বলেছেন, ‘আপনারা কোনো চিন্তা করবেন না। সরকার সবসময় আপনাদের পাশে রয়েছে। আপনাদের জন্য পর্যাপ্ত পরিমাণে ত্রাণ সামগ্রীর ব্যবস্থা করছে সরকার। ইনশাআল্লাহ ত্রাণের কোনো অভাব হবে না।’

মন্ত্রী শুক্রবার কোম্পানিগঞ্জের বর্ণি এলাকায় বন্যাকবলিত এলাকা পরিদর্শন, বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণ এবং স্থানীয়দের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন। এ সময় তিনি বিত্তশালীদের বন্যার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

এ সময় বানভাসি মানুষের উদ্দেশে মন্ত্রী আরো বলেন, বন্যাকবলিত মানুষকে উদ্ধারের জন্য ইতোমধ্যে সেনাবাহিনী কাজ শুরু করেছে। আগামীকাল থেকে আরো সরকারি সংস্থাগুলো অংশগ্রহণ করবে। সরকারি সংস্থার পাশাপাশি আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাও বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে বলে তিনি জানান। তিনি বলেন, বন্যার কারণে সরকার এসএসসি পরীক্ষা স্থগিত করেছে।

উল্লেখ্য, মন্ত্রী শুক্রবার সকালে সিলেটের বন্যার্ত মানুষের পাশে থাকার জন্য বান্দরবানে প্রবাসী কল্যাণ ব্যাংকের পূর্ব নির্ধারিত প্রোগ্রাম বাতিল করে সিলেটের যাওয়ার সিদ্ধান্ত নেন। সিলেটে বিমান চলাচল বন্ধ থাকায় তিনি সড়ক পথে সন্ধ্যায় সিলেটে পৌঁছেই কোম্পানিগঞ্জের বর্ণি এলাকায় বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণ করেন এবং স্থানীয়দের সাথে কথা বলেন।

ইন্দোবাংলা/আর. কে

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২২।
কারিগরি সহায়তায়: অল আইটি