শনিবার, ২০ অগাস্ট ২০২২, ১২:১৭ পূর্বাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

শিরোনাম
নৌযানের যাত্রীভাড়া ৩০ ভাগ সমন্বয় করে পুনর্নির্ধারণ শোক দিবসে নানা কর্মসূচী হাতে নিয়েছে কৃষিবিদ ড. আওলাদ বঙ্গবন্ধু বাংলার শান্তি, অগ্রগতি ও সাম্যের অবিসংবাদিত নেতা জয়পুরহাটে চিত্রাংকন, গ্রন্থপাঠ ও কুইজ প্রতিযোগিতাদের পুরস্কার বিতরণ করেন এসপি মাছুম পঞ্চগড় থেকে মানসম্মত শিক্ষা অর্জনের নয়া যাত্রা হবে- প্রাথমিক ও গণশিক্ষা সচিব বিএনপিসহ কিছু দল ও প্রতিষ্ঠান জ্বালানি তেলের মূল্য নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে- তথ্য ও সম্প্রচার মন্ত্রী ‘স্মার্ট সোসাইটি’ প্রকল্প বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সচিবালয়ে আলোকচিত্র প্রদর্শনী স্বেচ্ছা রক্তদানের চর্চা পারিবারিকভাবে ছড়িয়ে দিতে হবে- মোস্তাফা জব্বার জাতীয় শোক দিবসে জাতীয় পতাকা উত্তোলন বিষয়ক নির্দেশনা

জয়পুরহাটে অপহৃত ব্যবসায়ী উদ্ধার: দুইজন গ্রেফতার

ইন্দোবাংলা প্রতিনিধি, জয়পুরহাট: জয়পুরহাটে অপহৃত ব্যবসায়ী সোহাগ ওরফে সোহান প্রামানিককে (৩০) উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। সেসময় ২ জন অপহরণকারীকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী এই সংস্থাটি।

শুক্রবার রাত সাড়ে ১০টার পরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মাসুদ রানা।

গ্রেফতারকৃত জেলার সদর উপজেলার মোহাম্মদাবাদ ইউনিয়নের তেঘরবিশা গ্রামের আব্দুর রশিদের ছেলে টুটুল হোসেন (২২) এবং একই এলাকার টুটুল মন্ডলের ছেলে তানভির ইসলাম শান্ত (২০) বলে জানা গেছে।

সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, অপহৃত ব্যবসায়ী সোহাগ ওরফে সোহান প্রামানিক জয়পুরহাট থেকে বাড়ীতে যাওয়ার পথে জোরপূর্বক অপহরন করে অজ্ঞাতনামা সিএনজিতে দ্রুতবেগে অন্যত্র নিয়ে যেতে থাকে এবং তাকে গলায় ছোরা ধরে ১ লক্ষ ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দিলে তাকে জীবননাশের হুমকী দিতে থাকে অপহরণকারীরা। সেসময়ে অপহৃত সোহাগের চিৎকার চেঁচামেচি শুনতে পায় র‌্যাবের টহল দলের সদস্যরা। র‌্যাব-৫ জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মাসুদ রানা ও উপ-অধিনায়ক সহকারি পুলিশ সুপার আমিনুলের নেতৃত্বে দুপুর ১টার দিকে সদর উপজেলার খঞ্জনপুর এলাকার একটি দোকানের থেকে অপহৃত সোহাগ ওরফে সোহান প্রামানিককে উদ্ধারসহ অপহরণকারী টুটুল হোসেন ও তানভির ইসলাম শান্ত গ্রেফতার করে র‌্যাবের সদস্যরা।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মাসুদ রানা বলেন, অপহৃত সোহাগ ওরফে সোহান প্রামানিক একজন ব্যবসায়ী। অপহরণকারীরা তার কাছে দীর্ঘদিন ধরে চাঁদা দাবি করে আসছিল। পরে ওই আসামীদের বিরুদ্ধে জয়পুরহাট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। রাতেই আইনি প্রক্রিয়া শেষে অপহৃত সোহাগ ওরফে সোহান প্রামানিককে সাধারণ ডায়েরি (জিডি) মূলে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

ইন্দোবাংলা/আর. কে

সংবাদ শেয়ার করুন

সতর্কবার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে (+880963871280, 01710629562) যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।

 


করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২২।
কারিগরি সহায়তায়: অল আইটি