শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১০ অপরাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

শিরোনাম
মানুষ এখন শখ করে পান্তা ভাত খায় : খাদ্যমন্ত্রী ‘স্মার্ট বাংলাদেশের অংশীদার হই, বাল্যবিবাহ, ইভটিজিং ও মাদকমুক্ত রই’ জয়পুরহাটে সমবায়ীদের তোপের মুখে যুগ্মনিবন্ধক ডিএমপি কমিশনার হলেন অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান উন্নয়নশীল দেশগুলোর জন্য কমিউনিটি স্বাস্থ্যসেবায় বৈশ্বিক সহায়তা চাইলেন প্রধানমন্ত্রী সার্বিক স্বাস্থ্য উন্নয়নে বাংলাদেশ সরকারের প্রচেষ্টার প্রশংসা ‘হু’ প্রধানের পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে মার্কিন কাউন্সিলর ডেরেক শোলের সাক্ষাৎ বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান কৃষিমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ কেবল শেখ হাসিনার দ্বারাই সম্ভব : সমাজকল্যাণ প্রতিমন্ত্রী অর্থ আত্নসাৎ, দুই বছর বেতন বাড়বে না সমাজসেবা কর্মকর্তার

জয়পুরহাটে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন

আবু রায়হান, জয়পুরহাট: মানবতার কল্যাণে নিবেদিত অরাজনৈতিক আন্দোলন হেযবুত তওহীদ পাবনা জেলা কার্যালয়ে গতকাল (২৩ আগস্ট) মঙ্গলবার রাতে সন্ত্রাসী হামলায় ১০ জন আহত ও একজনকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে জয়পুরহাটে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৪ আগস্ট) বিকাল সাড়ে ৩ টার দিকে জয়পুরহাট জেলা হেযবুত তওহীদের আয়োজনে জেলা শহরের জিরো পয়েন্ট পাচুর মোড়ে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন থেকে হামলাকারী ও হত্যার উষ্কানিদাতা সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

এহেন ন্যক্কারজনক ঘটনার তিব্র প্রতিবাদ ও ঘটনার সাথে জড়িতদের শাস্তির দাবিতে বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন, জয়পুরহাট জেলা হেযবুত তওহীদের সভাপতি মাসুদ রানা চৌধুরী, সাধারণ সম্পাদক টিটু আহাম্মেদ, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান মুকুল, সাবেক জেলা সভাপতি হারুনুর রশিদ সরদার, আক্কেলপুর উপজেলা সভাপতি গাজীউল ইসলাম গাজীসহ হেযবুত তওহীদের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

সন্ত্রাসী হামলায় নিহত সুজন (৩০) পাবনা সদর উপজেলার হেমায়েতপুর ইউনিয়নের চর ঘোষপুর গ্রামের মধ্যপড়া এলাকার মৃত আনিছুর রহমান মণ্ডলের ছেলে। তিনি হেযবুত তওহীদ পাবনা জেলা শাখার সদস্য এবং পেশায় ওয়ার্কশপ মিস্ত্রি ছিলেন। ঘরে তার অন্তঃসত্ত্বা স্ত্রী রয়েছেন।

এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন এবং আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা গুরুতর।

ইন্দোবাংলা/আর. কে

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২৩।
কারিগরি সহায়তায়: অল আইটি