রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

শিরোনাম
মানুষ এখন শখ করে পান্তা ভাত খায় : খাদ্যমন্ত্রী ‘স্মার্ট বাংলাদেশের অংশীদার হই, বাল্যবিবাহ, ইভটিজিং ও মাদকমুক্ত রই’ জয়পুরহাটে সমবায়ীদের তোপের মুখে যুগ্মনিবন্ধক ডিএমপি কমিশনার হলেন অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান উন্নয়নশীল দেশগুলোর জন্য কমিউনিটি স্বাস্থ্যসেবায় বৈশ্বিক সহায়তা চাইলেন প্রধানমন্ত্রী সার্বিক স্বাস্থ্য উন্নয়নে বাংলাদেশ সরকারের প্রচেষ্টার প্রশংসা ‘হু’ প্রধানের পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে মার্কিন কাউন্সিলর ডেরেক শোলের সাক্ষাৎ বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান কৃষিমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ কেবল শেখ হাসিনার দ্বারাই সম্ভব : সমাজকল্যাণ প্রতিমন্ত্রী অর্থ আত্নসাৎ, দুই বছর বেতন বাড়বে না সমাজসেবা কর্মকর্তার

রন্ধন শিল্পী নাহিদ সুলতানার ভাই রিয়াজ গ্রেফতার

নারী নির্যাতন দমনের আইনে ১১ (গ) ধারায় মামলায় রন্ধন শিল্পী নাহিদ সুলতানার ছোট ভাই কাজী লুৎফর রহমান রিয়াজকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার দিবাগত রাত দেড়টার দিকে রাজধানীর কাফরুল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ বিষয়টি নিশ্চিত করেছেন রাজধানীর কাফরুল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান।

গ্রেফতার রিয়াজ রাজধানীর উত্তরা পশ্চিম থানার শাহ মখদুম এভিনিউ এলাকার তামিশনা গ্রুপের কর্মচারী ও রন্ধন শিল্পী নাহিদ সুলতানার ছোট ভাই বলে সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে।

মামলা ও পরিবার সুত্রে জানা গেছে, ২০১৭ সালের আগস্ট মাসে বিয়ে হয়েছিল কাজী লুৎফর রহমান রিয়াজ ও মেঘলা (মেঘলা ছদ্ম নাম)। কিন্তু বিয়ের পরদিন থেকেই চলে যৌতুকের দাবিতে নানারকম নির্যাতন এবং সবশেষে হত্যার চেষ্টা। গত ৮ সেপ্টেম্বর হত্যা চেষ্টা মামলায় জামিন নিয়েই তড়িঘড়ি করে ১৬ সেপ্টেম্বর বিয়ের আয়োজন করে রন্ধন শিল্পী নাহিদ সুলতানা ও তার পরিবার। বাদিনীর আরজির ভিত্তিতে ১৩ তারিখে বিজ্ঞ আদালত গ্রেফতারী পরোয়ানা জারি করে। গ্রেফতারী পরোয়ানা হাতে পেয়ে রাজধানীর উত্তরা থানার এসআই বদরুল গ্রেফতার অভিযানে নামেন কিন্তু আসামীর অফিস ঠিকানায় না পেয়ে গোপন সংবাদের ভিত্তিতে রাত দেড়টার দিকে রন্ধন শিল্পী নাহিদ সুলতানার বাসা থেকে গ্রেফতার করে কাফরুল থানার এসআই এবিএম সিদ্দিক।

উল্লেখ যে, আসামীর বিরুদ্ধে ১৯৮৫ সালের মুসলিম পরিবারিক আদালত আইনের ৫ (গ), ৫ (ঘ) বিধান মতে বাদিনীর পাওনা কৃত দেনমোহর ও খোরপোষ আদায় নালিশ, ধারা, “হত্যা চেষ্টা মামলা ৩০২/৩৪ ধারা” এবং যৌতুক মামলা ৪ ধারায় সহ বেশ কয়েকটি মামলা চলমান আছে।

এ ব্যাপারে মামলার বাদিনীর সাথে যোগাযোগ করা হলে, তিনি ধৃত আসামীর কঠিনতর শাস্তি দাবী করেন এবং ন্যায় বিচার চান। বাদিনীকে বিগত দিনে টানা ৪ বার হত্যার চেষ্টা করে আসামী তাই তিনি রাষ্ট্রের কাছে তার নিরাপত্তা দাবী করেন।

ডিএপির কাফরুল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, বুধবার দিবাগত রাত দেড়টার দিকে আদালতের নিদের্শে আসামী রন্ধন শিল্পী নাহিদ সুলতানার ছোট ভাই কাজী লুৎফর রহমান রিয়াজকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজুতে পাঠানো হবে।

ইন্দোবাংলা/এম. আর

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২৩।
কারিগরি সহায়তায়: অল আইটি