সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৭:৩৯ পূর্বাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

দূর্গোৎসব উপলক্ষ্যে জয়পুরহাটে বস্ত্র বিতরণ

ইন্দোবাংলা প্রতিনিধি, জয়পুরহাট:

দূর্গোৎসব উপলক্ষ্যে জয়পুরহাটে অসহায় দুইশ জনকে বস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর)বিকেল সাড়ে ৩টার দিকে শহরের বারোয়ারি মন্দির প্রাঙ্গণে এসব বিতরণ করা হয়।

‘জয়পুরহাট সনাতন পরিবার’ নামের সংগঠনের আয়োজনে বস্ত্র বিতরণের এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সংগঠনটির সভাপতি জীবন কুমার। এতে প্রধান অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মহিউদ্দিন জাহাঙ্গীর।

আয়োজকরা জানান, দূর্গাপূজা উপলক্ষ্যে অসহায় চারশ জনকে বস্ত্র বিতরণ করা হবে। আজ প্রথম ধাপে দুইশ জনকে বস্ত্র বিতরণ করা হয়ে। এর মধ্যে শাড়ি, লুঙ্গি ও ধুতি থাকবে। এই আয়োজন দ্বিতীয়বারের মতো করা হচ্ছে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) তরিকুল ইসলাম (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), জেলা পূজা উদযাপন পরিষদের প্রধান উপদেষ্টা এ্যাড. নন্দ কিশোর আগরওয়ালা, সিনিয়র সহ-সভাপতি শ্যামল কুমার সাহা, কেন্দ্রীয় বারোয়ারি মন্দিরের সভাপতি নির্মল কুমার মন্ডল, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অশোক কুমার ঠাকুর প্রমুখ।

সিকে

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২২।
কারিগরি সহায়তায়: অল আইটি