বুধবার, ০৪ অক্টোবর ২০২৩, ১১:৪৩ পূর্বাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

শিরোনাম
জয়পুরহাট-১ আসনে প্রার্থী হওয়ার ঘোষণা দিলেন ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মিঠু জয়পুরহাটে সমবায়ীদের তোপের মুখে যুগ্মনিবন্ধক ডিএমপি কমিশনার হলেন অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান উন্নয়নশীল দেশগুলোর জন্য কমিউনিটি স্বাস্থ্যসেবায় বৈশ্বিক সহায়তা চাইলেন প্রধানমন্ত্রী সার্বিক স্বাস্থ্য উন্নয়নে বাংলাদেশ সরকারের প্রচেষ্টার প্রশংসা ‘হু’ প্রধানের পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে মার্কিন কাউন্সিলর ডেরেক শোলের সাক্ষাৎ বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান কৃষিমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ কেবল শেখ হাসিনার দ্বারাই সম্ভব : সমাজকল্যাণ প্রতিমন্ত্রী অর্থ আত্নসাৎ, দুই বছর বেতন বাড়বে না সমাজসেবা কর্মকর্তার ১০ নম্বর জার্সিতে ফুটবল খেললেন ডিসি, করলেন গোল

জয়পুরহাটে দুই ইউপিতে নৌকার প্রার্থী চেয়ারম্যান

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার তুলশীগঙ্গা ও বড়তারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জয়ী হয়েছেন। বুধবার রাতে উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার আনিছার রহমান এ তথ্য জানিয়েছেন।

তুলশীগঙ্গা ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী বজলুর রহমান খান ৫ হাজার ৪৩৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হাইকুল ইসলাম ওরফে লেবু পেয়েছেন ২ হাজার ৩৩ ভোট। এই ইউনিয়নে মোট ভোট ৮ হাজার ৫৯৩ (পুরুষ-৪ হাজার ২৮৮; মহিলা-৪ হাজার ৩০৫) মধ্যে ৭ হাজার ৪৬৭ জন ভোট প্রয়োগ করলেও ৩৮জনের ভোট বাতিল হয়েছে।

বড়তারা ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের নৌকা প্রতীকে ৬ হাজার ৪২১ ভোট পেয়ে বোরহান উদ্দীন ফকির নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আব্দুল বারিক মন্ডল পেয়েছেন ৪ হাজার ৫৪১ ভোট। স্বতন্ত্র প্রার্থী খলিলুর রহমান ৪ হাজার ২৭৮ ভোট, নাজমুল হক ১০৬ ভোট আর তৃতীয় লিঙ্গের প্রার্থী আলী আজম ওরফে সাথী ১৯২ ভোট পেয়েছেন। এই ইউনিয়নে মোট ভোট ১৭ হাজার ৬২৮ (পুরুষ-৮ হাজার ৬৯৭; মহিলা-৮ হাজার ৯৩১) মধ্যে ১৫ হাজার ৫৩৮ জন ভোট প্রয়োগ করলেও ৪১জনের ভোট বাতিল হয়েছে।

এই দুই ইউনিয়নে প্রথম ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে চেয়ারম্যান পদে দুই ইউনিয়নে আ’লীগ মনোনীত ২ জনসহ মোট ৭ জন, সাধারণ সদস্য পদে ৫১ জন ও সংরক্ষিত সদস্য পদে ১৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

বুধবার রাতে ক্ষেতলাল উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার আনিছার রহমান ভোটের ফলাফল প্রকাশ করেন।

ইন্দোবাংলা/এম. আর

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২৩।
কারিগরি সহায়তায়: অল আইটি