শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

শিরোনাম
মানুষ এখন শখ করে পান্তা ভাত খায় : খাদ্যমন্ত্রী ‘স্মার্ট বাংলাদেশের অংশীদার হই, বাল্যবিবাহ, ইভটিজিং ও মাদকমুক্ত রই’ জয়পুরহাটে সমবায়ীদের তোপের মুখে যুগ্মনিবন্ধক ডিএমপি কমিশনার হলেন অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান উন্নয়নশীল দেশগুলোর জন্য কমিউনিটি স্বাস্থ্যসেবায় বৈশ্বিক সহায়তা চাইলেন প্রধানমন্ত্রী সার্বিক স্বাস্থ্য উন্নয়নে বাংলাদেশ সরকারের প্রচেষ্টার প্রশংসা ‘হু’ প্রধানের পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে মার্কিন কাউন্সিলর ডেরেক শোলের সাক্ষাৎ বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান কৃষিমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ কেবল শেখ হাসিনার দ্বারাই সম্ভব : সমাজকল্যাণ প্রতিমন্ত্রী অর্থ আত্নসাৎ, দুই বছর বেতন বাড়বে না সমাজসেবা কর্মকর্তার

প্রবাসী বিএনপি নেতার ইফতার ও ঈদ উপহার বিতরণে হামলার অভিযোগ।

ইতালী প্রবাসি মামুন বেপারী বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ইতালী শাখার সহ-সাংগঠনিক সম্পাদক। প্রবাসে রাজনীতিতে যেমনটা সক্রিয় ঠিক দেশেও সামাজিক কাজ সহ গরিব দু:খী মানুষের পাশে থেকে তাদের সহযোগিতায় এক নিবেদিত প্রান তিনি। গৌরনদী আগৈলঝাড়ার সন্তান মামুন বেপারী এছাড়াও স্থানিয় কিছু তরুনদের নিয়ে সামাজিক কাজে অর্থ দিয়ে ঈদ, কোরবানিসহ প্রাকৃতিক দুর্যোগে শীত বস্ত্র বিতরনের মধ্য দিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের পক্ষে গরিব দু:খীদের জন্য কাজ করে যাচ্ছেন। সামাজিক ভাবেও এলাকায় তার সুনামও রয়েছে অনেক।
তবে ভুক্তভোগীর পরিবার ও প্রবাসী বিএনপি নেতাদের অভিযোগ সূত্রে জানাযায়, ২০২৩ সালের পবিত্র রমজান ও ঈদ উপলক্ষে প্রবাসী মামুন বেপারীর আর্থিক সহযোগীতায় আপন ছোট ভাই  সরকারি বাঙলা কলেজ ছাত্রদলের সহ-সভাপতি রবিউল ইসলাম ইমরান, মামাতো ভাই বরিশাল জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক  রুবেল আকন গৌরনদী উপজেলার নরসিংগাল পট্টিতে তার নিজ গ্রাম এবং বাড়িতে ইফতার করানো সহ কিছু পাঞ্জাবি বিতরণ করার উদ্দেশ্যে গেলে  শুক্রবার রাতে আওয়ামী সমর্থিত কিছু দুর্বৃত্তরা অতর্কিত হামলা চালায়। এসময় তাদের বেধম মারধোর করে ঈদ উপহার পাঞ্জাবি এবং বিদেশ থেকে পাঠানো  ৯,৫০০ টাকা সহ মানিব্যাগ ও মোবাইল নিয়ে যায়। স্থানিয়দের সহয়তায় তাদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
প্রবাসী বিএনপি নেতারা ক্ষোভ প্রকাশ করে বলেন, দেশের মানুষ দ্রব্যমূল্যর উর্ধগতির কারনে এবার রোজা ও ঈদে অসহায় হয়ে পরেছে। দিনমজুর অসহায় ও দরিদ্র মানুষের জন্য মামুন বেপারীর কষ্টের্জিত প্রবাসের টাকা বিতরনে এবং সামাজিক কাজে সহযোগিতা করা কি তার অপরাধ? কারন তিনি বিএনপির লোক তাই?  এই নেক্কার জনক হামলার জন্য ইতালী প্রবাসি জাতীয়তাবাদি দলের পক্ষ থেকে এর তীব্র নিন্দা জানাই আমরা।

ইন্দোবাংলা/এম. আর

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২৩।
কারিগরি সহায়তায়: অল আইটি