বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

শিরোনাম
মানুষ এখন শখ করে পান্তা ভাত খায় : খাদ্যমন্ত্রী ‘স্মার্ট বাংলাদেশের অংশীদার হই, বাল্যবিবাহ, ইভটিজিং ও মাদকমুক্ত রই’ জয়পুরহাটে সমবায়ীদের তোপের মুখে যুগ্মনিবন্ধক ডিএমপি কমিশনার হলেন অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান উন্নয়নশীল দেশগুলোর জন্য কমিউনিটি স্বাস্থ্যসেবায় বৈশ্বিক সহায়তা চাইলেন প্রধানমন্ত্রী সার্বিক স্বাস্থ্য উন্নয়নে বাংলাদেশ সরকারের প্রচেষ্টার প্রশংসা ‘হু’ প্রধানের পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে মার্কিন কাউন্সিলর ডেরেক শোলের সাক্ষাৎ বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান কৃষিমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ কেবল শেখ হাসিনার দ্বারাই সম্ভব : সমাজকল্যাণ প্রতিমন্ত্রী অর্থ আত্নসাৎ, দুই বছর বেতন বাড়বে না সমাজসেবা কর্মকর্তার

বাঁকখালী উচ্চ বিদ্যালয় স্কাউট গ্রুপের বিপি দিবস উদযাপন

আবুহুমাইর হোছেন বাপ্পি,টেকনাফ,কক্সবাজার প্রতিনিধিঃ কক্সবাজারের রামু বাঁকখালী উচ্চ বিদ্যালয় স্কাউট গ্রুপের উদ্যোগে বিশ্ব স্কাউট আন্দোলনের প্রতিষ্ঠাতা লর্ড ব্যাডেন পাওয়েল এর ১৬৫ তম জন্মদিন উপলক্ষে বর্ণাঢ্য র্যালী ও আলচনা সভা মঙ্গলবার সকালে সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঁকখালী উচ্চ বিদ্যালয়ের নির্বাহী পরিচালক কিশোর বড়ুয়া।

বাঁকখালী উচ্চ বিদ্যালয় স্কাউট গ্রুপের গ্রুপ সভাপতি ও প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) নুরুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় লর্ড ব্যাডেন পাওয়েল এর কর্মময় জীবন নিয়ে আলোচনা করেন গার্ল-ইন-স্কাউট লিডার শাহ মোশাররাফা আল ফাতেমা, স্কাউট মিনহাজুল আারাফাত, স্কাউট আনিসুর রহমান,স্কাউট হৃদম মল্লিক, স্কাউট রাফিদ রহমান রাফি, গার্ল-ইন-স্কাউট হিমাদ্রী বড়ুয়া,গার্ল-ইন-স্কাউট সিফাতুন্নেছা,গার্ল-ইন-স্কাউট পায়েল দে, গার্ল-ইন-স্কাউট শ্রীপর্ণা বড়ুয়া ডীনা ও নিশাত তাবাচ্ছুম প্রমুখ।

প্রধান অতিথি স্কাউটদের উদ্দ্যেশে বলেন, ব্যাডেন পাওয়েল যেরকম মানবতার সেবায় নিজকে উৎসর্গ করেছেন ঠিক তেমনিভাবে স্কাউটিং এর মাধ্যমে নিজকে নৈতিক মানবিক মানুষ হিসেবে গড়ে তোলার পাশাপাশি মানুষের সেবায় কাজ করার আহবান জানান।

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২৩।
কারিগরি সহায়তায়: অল আইটি