মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১২:৩৭ পূর্বাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

বাউফল আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ১৪৪ ধারা জারি

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় আওয়ামী লীগের কোন্দলে দলীয় কার্যালয়ে ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন।

মূলত একই কার্যালয়ে একই সময়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পরস্পরবিরোধী সংবাদ সম্মেলনের আয়োজন করায় এমন পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

আজ শুক্রবার (৬ মে) সকালে নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আল আমিন।

তিনি জানান, সকাল ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয় ও এর আশপাশের এলাকায় ১৪৪ ধারা বলবৎ থাকবে। এ সময়ের মধ্যে ওই এলাকায় যেকোনো ধরনের সভা-সমাবেশ নিষিদ্ধ। এরই মধ্যে উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয় ও এর আশপাশের এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জানা গেছে, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক চিফ হুইপ সংসদ সদস্য আ স ম ফিরোজ তার কমিটির সাধারণ সম্পাদক বাউফল উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদারের বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা পরিপন্থি কার্যক্রমসহ নানা বিষয় তুলে ধরে সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

একই সময় দলীয় কার্যালয়ে পাল্টা সংবাদ সম্মেলনের ঘোষণা দেন সাধারণ সম্পাদক মোতালেব হাওলাদার। এতে দলীয় কার্যালয়ে উত্তেজনা বিরাজ করছিল।

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২২।
কারিগরি সহায়তায়: অল আইটি