বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

শিরোনাম
মানুষ এখন শখ করে পান্তা ভাত খায় : খাদ্যমন্ত্রী ‘স্মার্ট বাংলাদেশের অংশীদার হই, বাল্যবিবাহ, ইভটিজিং ও মাদকমুক্ত রই’ জয়পুরহাটে সমবায়ীদের তোপের মুখে যুগ্মনিবন্ধক ডিএমপি কমিশনার হলেন অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান উন্নয়নশীল দেশগুলোর জন্য কমিউনিটি স্বাস্থ্যসেবায় বৈশ্বিক সহায়তা চাইলেন প্রধানমন্ত্রী সার্বিক স্বাস্থ্য উন্নয়নে বাংলাদেশ সরকারের প্রচেষ্টার প্রশংসা ‘হু’ প্রধানের পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে মার্কিন কাউন্সিলর ডেরেক শোলের সাক্ষাৎ বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান কৃষিমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ কেবল শেখ হাসিনার দ্বারাই সম্ভব : সমাজকল্যাণ প্রতিমন্ত্রী অর্থ আত্নসাৎ, দুই বছর বেতন বাড়বে না সমাজসেবা কর্মকর্তার

৯৮ কোটির ফ্ল্যাট কিনলেন টাটা গ্রুপের বর্তমান চেয়ারম্যান

যমুনা নিউজ বিডিঃ টাটা গ্রুপের সাবেক চেয়ারম্যান রতন টাটা তাঁর সাধারণ জীবনযাপনের জন্যও পরিচিত। তবে সম্প্রতি ৯৮ কোটির বিলাসবহুল ফ্ল্যাট কিনে তাক লাগালেন টাটা গ্রুপের বর্তমান চেয়ারম্যান এন চন্দ্রশেখরন। চন্দ্রশেখরন সম্প্রতি মুম্বইয়ের পেডার রোডে একটি বিলাসবহুল ডুপ্লে ফ্ল্যাট কিনেছেন। দোতলা এই ফ্ল্যাটটি, ‘৩৩ সাউথ’ নামের ২৮ তলা আকাশচুম্বী আবাসনের মধ্যে। এই ফ্ল্যাটে গত পাঁচ বছর ধরে লিজ নিয়ে থাকছিলেন চন্দ্রশেখরন এবং তাঁর পরিবার। অবশেষে সেই ফ্ল্যাটটির মালিক হলেন তিনি। দক্ষিণ মুম্বইয়ের যশলোক হাসপাতালের কাছের এই এলাকায় মূলত উচ্চবিত্তদেরই বসবাস।

১২ তলা এবং ১৩ তলা মিলিয়ে থাকা এই ফ্ল্যাটটি প্রায় ৬ হাজার বর্গ ফুট জু়ড়ে।  সূত্র অনুযায়ী জানা গেছে, মাসিক ২০ লক্ষ টাকা ভাড়া দিয়ে সপরিবারে চন্দ্রশেখরন এই ফ্ল্যাটটিতে বসবাস করছিলেন। ২০১৭ সালে টাটা সন্স গ্রুপের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নেওয়ার পরই এই ফ্ল্যাটটিতে চলে আসেন চন্দ্রশেখরন। তবে এই বিষয়ে টাটা গ্রুপের মুখপাত্রের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এই লেনদেন সম্পর্কে কোনও মন্তব্য করতে অস্বীকার করেছেন। আবার অনেকের মতে টাটা গ্রুপের চেয়ারম্যান হিসেবে তাঁর মেয়াদ বাড়িয়ে দেওয়ার আনন্দেই নাকি এই বিলাসবহুল ফ্ল্যাটটি চন্দ্রশেখরন কিনেছেন।

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২৩।
কারিগরি সহায়তায়: অল আইটি