সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:৪২ অপরাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

বগুড়ার শেরপুরে ছবি তোলায় সাংবাদিককে পেটাল হাইওয়ে পুলিশ

শেরপুর প্রতিনিধিঃ বগুড়ার শেরপুরে মহাসড়কে দুর্ঘটনার ছবি তোলায় এক সাংবাদিককে মারধর করে মোবাইল কেড়ে নিয়ে ভিডিও ডিলিট করে দিয়েছেন হাইওয়ে পুলিশের এক এসআই। রবিবার (৮ মে) বেলা ১১টার দিকে মহাসড়কের শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়নের ছোনকা বাজারে এই ঘটনা ঘটে।

স্থানীয় সাংবাদিক নজরুল ইসলাম জাকি জানান, বেলা সাড়ে ১০টার দিকে মহাসড়কে সিএনজি অটোরিক্সা এবং প্রাইভেটকারের মধ্যে সংঘর্ষ হয়। দুর্ঘটনার খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে প্রত্যক্ষদর্শীদের সাক্ষাতকার ও ঘটনার ভিডিও করছিলাম। এ সময় হাইওয়ে পুলিশের গাড়ি থেকে নেমে পোশাক পরিহিত এসআই শাহাদত আমাকে কিছু না বলেই মারধর করতে থাকেন। এ সময় সাংবাদিক পরিচয় দিলে তিনি মোবাইল ফোন কেড়ে নিয়ে ভিডিও ডিলিট করে দেন।

এ ব্যাপারে শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই শাহাদত হোসেন জানান, আমি তাকে মারধর করিনি। শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ একেএম বানিউল আনামকে বার বার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

এদিকে এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে দোষীদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন শেরপুর মডেল প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২২।
কারিগরি সহায়তায়: অল আইটি