শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ১১:২৩ অপরাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

শিরোনাম
নৌযানের যাত্রীভাড়া ৩০ ভাগ সমন্বয় করে পুনর্নির্ধারণ শোক দিবসে নানা কর্মসূচী হাতে নিয়েছে কৃষিবিদ ড. আওলাদ বঙ্গবন্ধু বাংলার শান্তি, অগ্রগতি ও সাম্যের অবিসংবাদিত নেতা জয়পুরহাটে চিত্রাংকন, গ্রন্থপাঠ ও কুইজ প্রতিযোগিতাদের পুরস্কার বিতরণ করেন এসপি মাছুম পঞ্চগড় থেকে মানসম্মত শিক্ষা অর্জনের নয়া যাত্রা হবে- প্রাথমিক ও গণশিক্ষা সচিব বিএনপিসহ কিছু দল ও প্রতিষ্ঠান জ্বালানি তেলের মূল্য নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে- তথ্য ও সম্প্রচার মন্ত্রী ‘স্মার্ট সোসাইটি’ প্রকল্প বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সচিবালয়ে আলোকচিত্র প্রদর্শনী স্বেচ্ছা রক্তদানের চর্চা পারিবারিকভাবে ছড়িয়ে দিতে হবে- মোস্তাফা জব্বার জাতীয় শোক দিবসে জাতীয় পতাকা উত্তোলন বিষয়ক নির্দেশনা

শাজাহানপুরে(বগুড়া) এক গার্মেন্টস নারীকর্মীর লাশ উদ্ধার

ময়না টিভি সংবাদাতাঃ বগুড়ার (৫জুন) শাজাহানপুরে মিম আকতার(২০) নামের এক গার্মেন্টস কর্মীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

শুক্রবার সকালে শাজাহানপুর উপজেলার গন্ডগ্রাম বুড়িতলা এলাকায় রাস্তার পাশে তার লাশ পাওয়া যায়।
নিহত মিম আকতার কাহালু উপজেলার কচুয়া গ্রামের মিন্টুর মেয়ে। তিনি ঢাকায় একটি গার্মেন্টসে সহকারী অপারেটর পদে চাকরি করতেন ।
জানা গেছে, শুক্রবার সকালে বনানী-রানীরহাট সড়কে গন্ডগ্রাম বুড়িতলা ফাঁকা মাঠে এক যুবতীর লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশের পাশে পরিচয় পত্র দেখে তার পরিবারকে সংবাদ দেয়। নিহতের মা খায়রুন্নাহার জানান, তিনি বগুড়া শহরের ঠনঠনিয়ায় বসবাস করেন। তার মেয়ে মিম বৃহষ্পতিবার সন্ধা ৬ টায় ঢাকা থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয় । রাত ১২ টা পর্যন্ত মেয়ের সাথে মোবাইল ফোনে তার যোগাযোগ হয়। এরপর থেকে ফোন বন্ধ ছিল।
শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিম উদ্দিন জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত মৃত্যর কারণ বলা যাচ্ছে না ।

সংবাদ শেয়ার করুন

সতর্কবার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে (+880963871280, 01710629562) যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।

 


করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২২।
কারিগরি সহায়তায়: অল আইটি