সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:৪২ অপরাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

বগুড়ায় বিএনপি নেতা মাফতুন আহমেদ রুবেলের পিতার দাফন সম্পন্ন

ময়না টিভি সংবাদাতাঃ বগুড়ায় বিএনপি নেতা মাফতুন আহমেদ খান রুবেল এর পিতার নামাজে জানাযা ও দাফন সম্পন্ন হয়েছে।
(৫জুন) শুক্রবার সকাল সাড়ে ৯ টায় বগুড়া সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি মাফতুন আহমেদ খান রুবেল এর পিতা আলহাজ্ব দেলোয়ার হোসেন খান এর নামাজে জানাযা অনুষ্ঠিত হয়েছে।
মরহুমের গ্রামের বাড়ী গোকুল ইউনিয়নের বড় ধাওয়াকোলা গ্রামে এ নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। নামাজে জানাযার পূর্বে মরহুমের বিদেহী আত্মার প্রতি শ্রদ্ধা জ্ঞাপন ও তাঁর আত্মজীবনী থেকে স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক জয়নাল আবেদন চাঁন, মরহুমের মেঝ ছেলে মাফতুন আহমেদ খান রুবেল, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাজেদুর রহমান জুয়েল, বগুড়া সদর উপজেলা বিএনপির আহবায়ক এ্যাড. সোলায়মান আলী, সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাড. সৈয়দ জহুরুল আলম, গোকুল ইউপি চেয়ারম্যান সওকাদুল ইসলাম সরকার সবুজ, লাহিড়ীপাড়া ইউপি চেয়ারম্যান মাফতুন আহম্মেদ, গোকুল ইউপির সাবেক চেয়ারম্যান এম জামিল আকতার খান টেংকু, গোকুল ইউনিয়ন বিএনপির আহবায়ক ফেরদৌস আলম পিলু, ইউপি সদস্য আইয়ুব খান, সমাজ সেবক মন্তাজুর রহমান মিলু। উক্ত জানাজা নামাজে বিভিন্ন ইউনিয়নের সামাজিক রাজনৈতিক নেতৃবৃন্দগণও উপস্থিত ছিলেন। জানাজা নামাজ শেষে মরহুমের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

উল্লেখ্য, গত ৪জুন দুপুর ১ টা ৩০ মিনিটে বিএনপি নেতা মাফতুন আহমেদ খান রুবেলের পিতা চিকিৎসাধীন অবস্হায় ইন্তেকাল করেন।

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২২।
কারিগরি সহায়তায়: অল আইটি