বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:২৮ অপরাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

জয়পুরহাটে নেশা জাতীয় ইনজেকশান সহ সাংবাদিক আটক

ময়না টিভি সংবাদাতাঃ নেশা জাতীয় ব্রুপেনরফিন ইনজেকশান সহ নিয়াজ ইকবাল সুজন (৪২) নামে এক সাংবাদিককে রবিবার রাতে আটক করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব) জয়পুরহাট ক্যম্পের সদস্যরা।
র‌্যাব সূত্র জানায়, নিয়াজ ইকবাল সুজন জেলা শহরের শেখ পাড়া মহল্লার ইউসুফ আলীর ছেলে। তার নিকট থেকে ’দৈনিক মুক্ত খবর’ পত্রিকার স্টাফ রিপোর্টার হিসাবে দুটি আইডি কার্ড ও উদ্ধার করে র‌্যাব সদস্যরা। আটক নিয়াজ ইকবাল সুজন দীর্ঘদিন ধরে সাংবাদিক পরিচয় দিয়ে শহরের পূর্ব দেবীপুর কাজীপাড়া এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। নিজস্ব গোয়েন্দা বিভাগের অনুসন্ধানের পর সত্যতা পেয়ে রবিবার সন্ধ্যার পর অভিযান চালিয়ে মাদক সহ হাতে নাতে আটক করা হয় সুজনকে বলে জানান, র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ। তার নিকট থেকে ৩৩ টি নেশা জাতীয় ইনজেকশান ব্রুপেনরফিন উদ্ধার করা হয়। এ সময় ’দৈনিক মুক্ত খবর’ নামে প্রত্রিকার দুটি আইডি কার্ড ও উদ্ধার করে র‌্যাব সদস্যরা। শহরের পূর্ব দেবীপুর এলাকায় সাংবাদিকতার আড়ালে মাদকসেবীদের নিকট দীর্ঘদিন ধরে ব্রুপেনরফিন বিক্রি করে আসছিল বলে র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় সুজন। নিয়াজ ইকবাল সুজন অভিযানের সময় নিজেকে সাংবাদিক পরিচয় দিলেও শেষ রক্ষা হয়নি। মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের সহ রাতেই সুজনকে জয়পুরহাট থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২২।
কারিগরি সহায়তায়: অল আইটি