মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:১৮ অপরাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

বগুড়া করোনা ইউনিটের অক্সিজেন সিলিন্ডারের মিটার চুরি করে বিক্রি গ্রেফতার – ৩

ময়না টিভি সংবাদাতাঃ বগুড়ার সরকারি মোহাম্মদ আলী হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটের অক্সিজেন সিলিন্ডার থেকে মিটার চুরি করে একটি ক্লিনিকের কাছে বিক্রি করে দেয়া হয়েছে। এ ঘটনায় হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মীসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।
শুক্রবার (১৯ জুন) ওই পরিচ্ছন্নতাকর্মী হাসপাতালের দুই সিলিন্ডার থেকে মিটার চুরি করে শহরের শান্ত পলি ক্লিনিকের ম্যানেজারের কাছে বিক্রি করে দেন। শনিবার (২০ জুন) মিটারসহ তিনজনকে গ্রেফতার করে পুলিশ।
বিষয়টি নিশ্চিত করে সদর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) খোর্শেদ আলম বলেন, শুক্রবার সকাল থেকে মোহাম্মাদ আলী হাসপাতালে করোনা আইসোলেশন ইউনিটে ব্যবহৃত দুটি অক্সিজেন সিলিন্ডারের মিটার খুঁজে পাওয়া যাচ্ছিল না। বিষয়টি হাসপাতালের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা আরএমএ ডা. শফিক আমিন কাজল থানায় জানালে তদন্ত শুরু করে পুলিশ। পরে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মী হীরা লাল জানান তিনি মিটার দুটি ১৩ হাজার টাকায় শহরের শান্ত পলি ক্লিনিকে বিক্রি করে দিয়েছেন। শনিবার ওই ক্লিনিক থেকে চুরি হওয়া মিটার দুটি উদ্ধার করা হয়। এ সময় ক্লিনিকের ম্যানেজার ফেরদৌস আলম ও কর্মচারী ঠান্ডু মিয়াকে গ্রেফতার করা হয়।
সদর থানা পুলিশের ওসি এসএম বদিউজ্জামান বলেন, এ ঘটনায় মোহাম্মদ আলী হাসপাতালের আরএমও শফিক আমিন কাজল থানায় মামলা করেছেন। শনিবার দুপুরে মামলার তিন আসামি হীরা লাল, ফেরদৌস আলম ও ঠান্ডু মিয়াকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২২।
কারিগরি সহায়তায়: অল আইটি