বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪৯ অপরাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান ও যুবনেতা দোলন বিশ্বাসের উদ্যোগে শীত বস্ত্র বিতরন

জাহিদুল ইসলাম নিক্কন:ঠান্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের রােদ না উঠা নিয়ে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ন আয়ের মানুষকে।শীতার্ত গরিব অসহায়,দুস্থ ও ছিন্নমূল মানুষের মাঝে শীত বস্ত্র বিতরন করেছেন বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান,বিশিষ্ট সমাজসেবক,করোনা প্রতিরোধ কমিটির যুগ্ন আহ্বায়ক যুবনেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস।শনিবার (১৫জানুয়ারি) দুপুর ১২ টায় আকবড়ের মোড়ে তার কার্যালয়ের পিছনের মাঠে ও নিজ বাসভবনে প্রায় এক হাজার মানুষের মধ্যে নিজস্ব তহবিলের উদ্যোগে এ-ই শীত বস্ত্র বিতরন করা হয়।এ-ই ঠান্ডা বাতাসে শীতে কাবু হওয়া দুঃস্থ,অসহায়,ছিন্নমূল মানুষরা শীত বস্ত্র পেয়ে আনন্দ উল্লাসিত হয়ে সবাই তার জন্য দোয়া কামনা করেন।এ সময় উপস্থিত ছিলেন,যুবনেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাসের সহধর্মীনি নাহিদা মুন্তাসির,ঈশ্বরদী সরকারী কলেজের সাবেক সিনিয়র সহ-সভাপতি মিজান মালিথা,ছলিমপুর ইউনিয়ন যুবলীগ নেতা কামাল বিশ্বাস,জসিম বিশ্বাস,যুবনেতা মাঈনুল ইসলাম রাজন,ছাত্রলীগ নেতা এস এম রাতুল হাসান,শুভ সহ যুবলীগ ছাত্রলীগের নেত্ববৃন্দ।যুবনেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস বলেন,বআল্লাহর ইচ্ছায় প্রকৃতির অমোঘ নিয়মে ঋতুর পালাবদল ঘটে।বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাড়িয়েছে।দীর্ঘ দুই বছরের করোনার ধাক্কা আবার এই কনকনে হিমেল হাওয়া ও তীব্র শৈত্যপ্রবাহ দরিদ্র জনগোষ্ঠীর জন জীবন নাকাল,নিজের ব্যক্তিগত উদ্যোগে এক হাজার মানুষের মধ্যে আজ শীত বস্ত্র বিতরন করলাম।এ সময় তিনি,শীতার্ত অসহায় মানুষের পাসে সমাজের সকল শ্রেনীর বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২২।
কারিগরি সহায়তায়: অল আইটি