বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৫২ পূর্বাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

ইন্দোনেশিয়াকে হারিয়ে বাংলাদেশের শুভসূচনা

যমুনা নিউজ বিডিঃ থাইল্যান্ডে এশিয়ান গেমস হকির বাছাইপর্বে গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে ইন্দোনেশিয়াকে ৩-১ গোলে হারিয়ে শুভসূচনা পেয়েছে বাংলাদেশ।

আজ শনিবার সকালে হওয়া ম্যাচের ১০ মিনিটের মাথায় পেনাল্টি কর্নার থেকে গোল করেন সারোয়ার হোসেন। ২৪ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন পুস্কর খীসা।

৪০ মিনিটে কর্নার থেকে সান্দেরারের গোলে ইন্দোনেশিয়া খেলায় ফেরার ইঙ্গিত দিয়েছিল। তবে পরের মিনিটে ফজলে হোসেন রাব্বির নিশানাভেদ ৩-১ গোলের জয় নিয়ে টার্ফ ছাড়ে গোবিনাথ কৃষ্ণমূর্তির শিষ্যরা। গোলের দেখা না পেলেও ম্যাচ সেরা হয়েছেন আসরে বাংলাদেশের অধিনায়কত্বের দায়িত্ব পাওয়া রেজাউল করিম বাবু।

আগামী ১০ শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ। এরপর ১৩ মে তাদের প্রতিপক্ষ সিঙ্গাপুর।

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২২।
কারিগরি সহায়তায়: অল আইটি