মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩২ অপরাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

পেলান্টি কিকের জোড়া গোলে জয়পুরহাটের জয়

স্পোর্টস ডেস্ক:

শুরু থেকেই পারফর্ম্যান্সে জয়পুরহাট জেলা দলের চেয়ে এগিয়ে ছিল দিনাজপুর জেলা ফুটবল দল। জয়পুরহাটও তাদের সর্বোচ্চটা দিয়ে খেলছিল। তবে গোলের দেখা যেন মিলছিলই না। হঠাৎই অঘটন ঘটে প্রথমার্ধের শেষের দিকে। একটি পেলান্টি কিকে এক গোলে এগিয়ে যায় জয়পুরহাট।

দ্বিতীয়ার্ধের খেলায় বলটি জয়পুরহাটের গোল পোস্টের জালে ফেলার জন্য দুদার্ন্ত পারফর্ম্যান্স দিয়ে চেষ্টা করে। এতেও তারা ব্যর্থ হয়। আবারও পেলান্টি কিক পায় জয়পুরহাট। আবারও গোল করে দুই গোলে এগিয়ে যায় তারা। শেষ অবদি নিজেদের পারফর্ম্যান্স দেখিয়েও রেফারির শেষ বাঁশিটা যেন তাদের থমকে দেয়।

পুলিশ সুপার আন্তঃজেলা গোল্ডকাট ফুটবল টুর্নামেন্টে দিনাজপুর জেলা ২-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন ট্রফিটা নিজেদের ঘরেই রাখেন স্বাগতিক জয়পুরহাট জেলা ফুটবল দল। শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে জয়পুরহাট জেলা স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়। চ্যাম্পিয়ন দলকে এক লক্ষ টাকার চেক এবং রানার্সআপ দলকে পঞ্চাশ হাজার টাকার চেক প্রদান করা হয়।

ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন। তিনি বলেন, এই জয়পুরহাটকে একটি শান্তির নীড় হিসেবে প্রতিষ্ঠা করতে পেরেছি। একে প্রত্যেক শ্রেনি পেশার মানুষের অবদান রয়েছে। ফুটবল ক্রীড়াঙ্গনে জয়পুরহাটে নতুন করে এক প্রানের সঞ্চার ঘটেছে।

আগামী ১২ ডিসেম্বর জয়পুরহাট জেলা স্টেডিয়ামে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) এবং বর্ডার সিকিউরিটি ফোর্স (বিএসএফ) এর মধ্যে ফুটবল খেলা অনুষ্ঠিত হবে বলে হুইপ স্বপন জানান।

এতে সভাপতিত্ব করেন পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম। এসময় আরও উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মো. শরীফুল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান খাজা সামছুল আলম, জেলা আ.লীগের সভাপতি আরিফুর রহমান, সাধারণ সম্পাদক জাকির হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোরশেদুল আলম লেবু প্রমুখ।

জয়পুরহাট ও দিনাজপুর জেলা ছাড়া আরও ছয়টি দল পাবনা, সিরাজগঞ্জ, নাটোর, বগুড়া, রাজশাহী ও রংপুর জেলা ফুটবল দল নিয়ে গত ১৫ নভেম্বর এই টুর্নামেন্ট শুরু হয়। জয়পুরহাট জেলা পুলিশের ব্যবস্থাপনায় জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। জয়পুরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রি এবং কোলাকোলা স্পন্সরে ছিলেন।

সিকে

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২২।
কারিগরি সহায়তায়: অল আইটি