মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৫০ অপরাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

শাজাহানপুরে মৎস্য উপকরণ বিতরণ

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার শাজাহানপুরে মাছ চাষিদের মাঝে মৎস্য উপকরণ বিতরণ করা হয়েছে।  সোমবার দুপুরে উপজেলা মৎস্য দপ্তর আয়োজনে রাজশাহী বিভাগের মৎস্য সম্পদ উন্নয়ন প্রকল্প ও ইউনিয়ন পর্যায়ের মৎস্য চাষ সেবা প্রকল্পের আওতায়  এসব বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু। বিশেষ অতিথি ছিলেন জেলা মৎস্য কর্মকর্তা সরকার আনোয়ারুল কবীর আহম্মেদ ও মৎস্য অধিদফতরের সহকারী পরিচালক (প্রশাসন-১) এস এম আবুল বাসার।

উপজেলা মৎস্য কর্মকর্তা মাসুদ রানা সরকারের সার্বিক ব্যবস্থাপনায় উপস্থিত ছিলেন এ এইচ এম আরাফাত, আব্দুল মান্নানসহ সুফলভোগী মাছ চাষিরা।

উপজেলা মৎস্য অফিসের তথ্যমতে ইউনিয়ন পর্যায়ে মৎস্যচাষ প্রযুক্তি সেবা সম্প্রসারণ প্রকল্প (২য়) পর্যায়ে ৩ জন ও রাজশাহী বিভাগের মৎস্য সম্পদ উন্নয়ন প্রকল্পের  ২ জন প্রদর্শনী মৎস্য চাষিকে উপকরণ হিসেবে মাছের খাদ্য ১০৯০ কেজি, চুন ১২৫ কেজি, খৈল ২৪৫ কেজি, ইউরিয়া ২০১ কেজি,ি টএসপি ১০১ কেজিসহ মাছের পোনা বিতরণ করা হয়।

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২২।
কারিগরি সহায়তায়: অল আইটি