শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

শিরোনাম
মানুষ এখন শখ করে পান্তা ভাত খায় : খাদ্যমন্ত্রী ‘স্মার্ট বাংলাদেশের অংশীদার হই, বাল্যবিবাহ, ইভটিজিং ও মাদকমুক্ত রই’ জয়পুরহাটে সমবায়ীদের তোপের মুখে যুগ্মনিবন্ধক ডিএমপি কমিশনার হলেন অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান উন্নয়নশীল দেশগুলোর জন্য কমিউনিটি স্বাস্থ্যসেবায় বৈশ্বিক সহায়তা চাইলেন প্রধানমন্ত্রী সার্বিক স্বাস্থ্য উন্নয়নে বাংলাদেশ সরকারের প্রচেষ্টার প্রশংসা ‘হু’ প্রধানের পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে মার্কিন কাউন্সিলর ডেরেক শোলের সাক্ষাৎ বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান কৃষিমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ কেবল শেখ হাসিনার দ্বারাই সম্ভব : সমাজকল্যাণ প্রতিমন্ত্রী অর্থ আত্নসাৎ, দুই বছর বেতন বাড়বে না সমাজসেবা কর্মকর্তার

সিরাজগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে দু’মহল্লাবাসীর সংঘর্ষ: আহত ৪৫

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জ পৌর এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’মহল্লাবাসীর মধ্যে দফায় দফায় সংঘর্ষ হামলা ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ সংঘর্ষে ২ নারীসহ কমপক্ষে ৪৫ জন আহত হয়েছে। আবারো সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ জানায়, উক্ত পৌর এলাকার একডালা পূর্ণবাসন (গাজাঁ মোড়) ও বয়ড়াপাড়া মহল্লাবাসীর মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে উত্তেজনা চলে আসছিল দীর্ঘদিন ধরে। এরই জের ধরে ওই দুই মহল্লাবাসীর মধ্যে সোমবার রাতে ও মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত কয়েক দফা হামলা সংঘর্ষ বাড়িঘর ভাংচুর ব্যাপক ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এ সংঘর্ষ চলাকালে উভয় মহল্লায় লুটপাতের ঘটনাও ঘটে। এতে আহত হয়েছে উভয় গ্রুপের নারীসহ কমপক্ষে ৪৫ জন। আহতদের মধ্যে ১৭জনকে হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ৫ জনের অবস্থা গুরুতর। এ সংঘর্ষ একই এলাকার একডালা বড়বাড়িসহ অনান্য মহল্লায় ছড়িয়ে পড়ে। তবে গাঁজা মোড় ও একডালা বড়বাড়ি মহল্লার প্রায় ২০টি ঘরবাড়ি ভাংচুরের ঘটনা ঘটে। পুলিশ রাতে ও দিনে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং আবারো সংঘর্ষের আশংকায় সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২৩।
কারিগরি সহায়তায়: অল আইটি