শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

শিরোনাম
মানুষ এখন শখ করে পান্তা ভাত খায় : খাদ্যমন্ত্রী ‘স্মার্ট বাংলাদেশের অংশীদার হই, বাল্যবিবাহ, ইভটিজিং ও মাদকমুক্ত রই’ জয়পুরহাটে সমবায়ীদের তোপের মুখে যুগ্মনিবন্ধক ডিএমপি কমিশনার হলেন অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান উন্নয়নশীল দেশগুলোর জন্য কমিউনিটি স্বাস্থ্যসেবায় বৈশ্বিক সহায়তা চাইলেন প্রধানমন্ত্রী সার্বিক স্বাস্থ্য উন্নয়নে বাংলাদেশ সরকারের প্রচেষ্টার প্রশংসা ‘হু’ প্রধানের পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে মার্কিন কাউন্সিলর ডেরেক শোলের সাক্ষাৎ বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান কৃষিমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ কেবল শেখ হাসিনার দ্বারাই সম্ভব : সমাজকল্যাণ প্রতিমন্ত্রী অর্থ আত্নসাৎ, দুই বছর বেতন বাড়বে না সমাজসেবা কর্মকর্তার

বগুড়া সারিয়াকান্দিতে ৯ম শ্রেনী পড়ুয়া ছাত্রীকে পালাক্রমে ধর্ষন

বগুড়ার সারিয়াকান্দিতে সপ্তম শ্রেণির স্কুল ছাত্রী (১৩) প্রতিবেশী চার তরুণের সংঘবদ্ধ ধর্ষনের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। শনিবার সন্ধ্যায় উপজেলার কামালপুর ইউনিয়নের দড়িপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

ছাত্রীর বাবা ওই ইউনিয়নের চেয়ারম্যানের কাছে বিচার চেয়ে আবেদন করলে অভিযুক্তরা হাজিরা না হওয়ায় তা সম্ভব হয়নি। সোমবার বিকালে পরিবার থেকে থানায় মামলার প্রস্তুতি চলছিল।

অভিযোগে জানা গেছে, দড়িপাড়া এলাকার এক দিনমজুরের মেয়ে স্থানীয় উচ্চ বিদ্যালয়ে সপ্তম শ্রেণিতে পড়ে। একই স্কুলের নবম শ্রেণির ছাত্র প্রতিবেশী শাহীন প্রামাণিকের ছেলে সাদি মো. আবদুল্লাহ (১৭) ওই ছাত্রীকে প্রেম নিবেদন করে উত্ত্যক্ত করে আসছিল। বাধ্য হয়ে ছাত্রী স্কুলে অনিয়মিত হয়ে যায়।

শনিবার সন্ধ্যার পর ছাত্রী বাড়ির পিছনে বাথরুমে যাচ্ছিল। এ সময় বাড়ির পাশে লুকিয়ে থাকা বখাটে সাদির নেতৃত্বে তার সঙ্গী একই গ্রামের নয়া মিয়ার ছেলে ধুনটের আনারপুর ভোকেশনাল কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র সোহানুর রহমান সোহান (১৯), মোখলেসুর রহমানের ছেলে গোসাইবাড়ি ডিগ্রি কলেজের দ্বাদশ দ্বিতীয় বর্ষের ছাত্র তরিকুল ইসলাম রিমন (১৯) ও মঞ্জু প্রামাণিকের ছেলে একটি কোম্পানির কর্মচারী সৌরভ মাহমুদ মিশু (২০) তাকে কাপড় দিয়ে মুখ বেঁধে পাশের একটি বাগানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

এক পর্যায়ে জ্ঞান হারিয়ে ফেললে তারা ওই ছাত্রীকে বাড়ির পাশে ফেলে পালিয়ে যায়। পরে ছাত্রীকে খুঁজতে থাকা বাবা-মা টের পেয়ে তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন। পরদিন বাবা-মা ধর্ষকদের বিচার চেয়ে কামালপুর ইউনিয়নের চেয়ারম্যান হেদায়েদুল ইসলাম হেদায়েতের কাছে অভিযোগ করেন। কিন্তু গত দুদিনেও বিচার না পেয়ে সোমবার তারা থানায় মামলার প্রস্তুতি নেন।

কামালপুর ইউনিয়নের চেয়ারম্যান হেদায়েদুল ইসলাম হেদায়েত জানান, সাদি ও তার বন্ধুরা সকলে বখাটে। তিনি ছাত্রীর বাবা-মার অভিযোগ পাবার পর অভিযুক্তদের ডেকেছিলেন। তারা সাড়া না দেয়ায় বিচার করা সম্ভব হয়নি। তাই তাদের আইনের আশ্রয় নেয়ার পরামর্শ দেয়া হয়েছে।

সারিয়াকান্দি থানার ওসি আল আমিন জানান, একজনের সঙ্গে ওই ছাত্রীর প্রেমের সম্পর্ক আছে। ওই প্রেমিক অন্যদের সহযোগিতায় ধর্ষণ করেছে। সেখানে অফিসার পাঠানো হয়েছে। অভিযোগ পেলে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সুত্রঃ বিডি ক্রাইম

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২৩।
কারিগরি সহায়তায়: অল আইটি