বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

শিরোনাম
মানুষ এখন শখ করে পান্তা ভাত খায় : খাদ্যমন্ত্রী ‘স্মার্ট বাংলাদেশের অংশীদার হই, বাল্যবিবাহ, ইভটিজিং ও মাদকমুক্ত রই’ জয়পুরহাটে সমবায়ীদের তোপের মুখে যুগ্মনিবন্ধক ডিএমপি কমিশনার হলেন অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান উন্নয়নশীল দেশগুলোর জন্য কমিউনিটি স্বাস্থ্যসেবায় বৈশ্বিক সহায়তা চাইলেন প্রধানমন্ত্রী সার্বিক স্বাস্থ্য উন্নয়নে বাংলাদেশ সরকারের প্রচেষ্টার প্রশংসা ‘হু’ প্রধানের পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে মার্কিন কাউন্সিলর ডেরেক শোলের সাক্ষাৎ বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান কৃষিমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ কেবল শেখ হাসিনার দ্বারাই সম্ভব : সমাজকল্যাণ প্রতিমন্ত্রী অর্থ আত্নসাৎ, দুই বছর বেতন বাড়বে না সমাজসেবা কর্মকর্তার

ধনুটে সাংবাদিক বাবুলের পিতৃ বিয়োগ এলাকায় শোক

ময়না টিভি সংবাদাতাঃ দৈনিক ভোরের দর্পন পত্রিকার বগুড়ার ধুনট উপজেলা প্রতিনিধি সাংবাদিক বাবুল ইসলামের বাবা দেলবার হোসেন শেখ (৮০) ইন্তেকাল করেছেন। রবিবার দুপুরে তিনি বার্ধক্য জনিত কারণে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি …. রাজেউন)।
রোববার রাত ৯ টায় উপজেলার মাটিকোড়া গ্রামে নিজ বাড়িতে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ৪ মেয়ে ও নাতি-নাতনীসহ অসংখ্যা গুনগ্রাহী রেখে গেছেন।
মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান এমপি, সাবেক সংসদ সদস্য এড. শাহজাহান আলী তালুকদার, ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্ত (ইউএনও) রাজিয়া সুলতানা, ধুনট উপজেলা আওয়ামী লীগের সভাপতি টিআইএম নুরুন্নবী তারিক, ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন, ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশাহ, সুপ্রীম কোর্টের আইনজীবি ব্যারিষ্টার আনোয়ারুল ইসলাম শাহীন, ধুনট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান একেএম তৌহিদুল আলম মামুন, ধুনট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহসীন আলম, ধুনট প্রেসক্লাবের সভাপতি রফিকুল আলম, বিএনপি নেতা মাহবুবুর রহমান ফিরোজ, এনামুল হক শাহীন, সাংবাদিক রেজাউল হক মিন্টু, মাসুদ রানা, আমিনুল ইসলাম শ্রাাবণ, জিল্লুর রহমান, কারিমুল হাসান, তারিকুল ইসলাম, ইমদাদুল হক ইমরান, ধুনট উপজেলা যুবলীগের সভাপতি ভিপি শেখ মতিউর রহমান, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক সাচ্চু মল্লিক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হেদায়েতুল ইসলাম গামা, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া খন্দকার ও সাধারণ সম্পাদক আবু সালেহ স্বপন প্রমুখ।

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২৩।
কারিগরি সহায়তায়: অল আইটি