শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

শিরোনাম
মানুষ এখন শখ করে পান্তা ভাত খায় : খাদ্যমন্ত্রী ‘স্মার্ট বাংলাদেশের অংশীদার হই, বাল্যবিবাহ, ইভটিজিং ও মাদকমুক্ত রই’ জয়পুরহাটে সমবায়ীদের তোপের মুখে যুগ্মনিবন্ধক ডিএমপি কমিশনার হলেন অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান উন্নয়নশীল দেশগুলোর জন্য কমিউনিটি স্বাস্থ্যসেবায় বৈশ্বিক সহায়তা চাইলেন প্রধানমন্ত্রী সার্বিক স্বাস্থ্য উন্নয়নে বাংলাদেশ সরকারের প্রচেষ্টার প্রশংসা ‘হু’ প্রধানের পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে মার্কিন কাউন্সিলর ডেরেক শোলের সাক্ষাৎ বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান কৃষিমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ কেবল শেখ হাসিনার দ্বারাই সম্ভব : সমাজকল্যাণ প্রতিমন্ত্রী অর্থ আত্নসাৎ, দুই বছর বেতন বাড়বে না সমাজসেবা কর্মকর্তার

মনোহরদীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

নরসিংদী জেলা প্রতিনিধিঃ গত ০৯.০৩.২০২২ ইং বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের প্রথম নির্বাচিত সাধারণ সম্পাদক শহীদ মাহবুবুল হক বাবলু’র ৩৫ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে নরসিংদী জেলা ছাত্রদল কর্তৃক আয়োজিত দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনার সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের নির্বাচিত সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল ও প্রধান বক্তা ছিলেন ঢাকা বিভাগীয় সাংগঠনিক টিম প্রধান মাহিন উদ্দিন রাজু।

উক্ত দোয়া ও আলোচনা সভায় যোগ দিতে নরসিংদী জেলা ছাত্রদলের সকল ইউনিটের নেতা কর্মীরা স্বত:স্ফুর্ত ভাবে শোডাউন ও মিছিল নিয়ে যোগ দেন এবং শহীদ মাহবুবুল হক বাবলু’র কবরে শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় কেন্দ্রীয় সংসদ নরসিংদী জেলা ছাত্রদলের অধীনস্ত ইউনিট সমূহ বিএনপি যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন,ছাত্রদলের সাবেক সভাপতি ও স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েল, বিএনপি’র নির্বাহী সদস্য ফেরদৌস খোকন সহ নরসিংদী জেলা যুবদলের সভাপতি মহসিন হোসেন বিদ্যুৎ ও সাধারণ সম্পাদক হাসানুজ্জামান সরকার প্রমূখ বাবলু’র কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এসময় বিভিন্ন বক্তারা বাবলু’র স্মৃতিচারন করতে গিয়ে স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলনে বাবলু’র গৌরবগাঁথা ইতিহাসের কথা স্মরন করেন।

দোয়া ও আলোচনা সভা শেষ হওয়ার পর পুলিশ বিনা উস্কানিতে নেতা কর্মীদের উপর অতর্কিত হামলা চালায় এবং একটি মামলা দায়ের করে ৯ জনের নাম উল্লেখ করে ৬০/৭০ জন অজ্ঞাত নাম দিয়ে।

যার প্রতিবাদে আজকে মনোহরদীতে মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল করে মনোহরদী উপজেলা ছাত্রদল।

এই সময় মিছিলে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রদলের রাশেদুল ইসলাম শাওন, তানজিম হাসান সৌরভ, আব্দুল্লাহ টিটু, মোজাহিদ, রাজন, ইকরাম ও হাশেম সহ শতাধিক ছাত্রদলের নেতৃবৃন্দরা।

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২৩।
কারিগরি সহায়তায়: অল আইটি