সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:১৫ পূর্বাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

নিখোঁজ হওয়ার প্রায় দুই সপ্তাহ অতিবাহিত হলেও জাহান মল্লিকের খোঁজ মেলেনি ———–

স্টাফ রিপোর্টার।। নিখোঁজ হওয়ার প্রায় দুইসপ্তাহ অতিবাহিত হয়ে গেলেও মাদ্রাসা পড়ুয়া মোঃ জাহান মল্লিক(১৩)-এর কোনো খোঁজ পাওয়া যায়নি। সে নাটোর জেলার লালপুর উপজেলার ঈশ্বরদী ইউনিয়নের সাদিপুর গ্রামের মোঃ রেজাউল করিম মল্লিকের ছেলে।

উক্ত রেজাউল করিম সাংবাদিকদের লিখিতভাবে জানান যে,গত ৩ এপ্রিল’২২ সকালে পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার সাঁড়া ইউনিয়নের আরামবাড়িয়া বাজার সংলগ্ন ঈশাআতুল কুরআন হাফেজিয়া মাদ্রাসায় যাবার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যায়। সে ঐ মাদ্রাসায় হেবজ শাখার ছাত্র। নিখোঁজ জাহানের পিতা জানান, তার ছেলে মাদ্রাসাতেই গিয়েছে মনে করে নিশ্চিন্তে ছিলো কিন্তু ৫ এপ্রিল’২২ তার খোঁজ নিতে গেলে তিনি জানতে পারেন যে, তার ছেলে জাহান মাদ্রাসায় আসেনি। এই সংবাদ জানার পর তিনি চিন্তিত হয়ে পড়েন এবং সম্ভাব্য আত্মীয় স্বজনের বাড়ি ও বিভিন্ন শহরে খোঁজাখুঁজি করে তার খোঁজ মেলে না। এতে জাহানের পিতা চিন্তিত হয়ে পড়েন।

এ’ব্যাপারে লালপুর থানায় জিডি করতে গেলে তাকে ঈশ্বরদী থানায় জিডি করার পরামর্শ দেয়া হয়। অন্যদিকে, ঈশ্বরদী থানায় গেলে তাকে লালপুর থানায় জিডি করার পরামর্শ দেয়া হয়। এব্যাপারে ঈশ্বরদী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ হাদিউল ইসলামকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ভিক্টিমের পিতার লিখিত জিডি পাঠ করার পর এবং তার জবানবন্দি অনুযায়ী স্পষ্ট প্রতীয়মান হয় যে, ভিক্টিম জাহান বাড়ি থেকে মাদ্রাসায় যাবার কথা বলে বের হলেও প্রকৃতপক্ষে সে মাদ্রাসায় যায়নি।

ঐ মাদ্রাসার প্রিন্সিপাল হাফেজ হেদায়েতুল ইসলাম জুয়েল’র সাথে কথা বলে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। যেহেতু ভিক্টিম মাদ্রাসা পর্যন্ত আসেইনি যুক্তিসংগত ভাবেই এই ব্যাপারে জিডি লালপুর থানাতেই হওয়ার কথা।

এদিকে,জাহানের খোঁজখবর না পাওয়ার কারণে তার পিতা-মাতা ও পরিবারের লোকজন চিন্তিত হয়ে পড়েছেন। তিনি সর্বমহলের সহযোগিতা কামনা করেছেন। জাহানের শারীরিক বর্ণনা অনুযায়ী গায়ের রং শ্যামলা কালো,মুখমন্ডল গোলাকার,চুল কালো ছোট, পড়নে ছিলো সাদা জুব্বা ও মাথায় টুপি এবং উচ্চতা ৪ ফুট লম্বা। যদি কোনো স্বহৃদয় ব্যক্তি তার খোঁজ পান তাহলে ০১৭৪৭-৩৮৮০৬৪ নাম্বারে ফোন করে তার পিতা রেজাউল করিমকে জানানোর জন্য অনুরোধ করা হয়েছে।

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২২।
কারিগরি সহায়তায়: অল আইটি