মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:০৩ পূর্বাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

ঈশ্বরদীতে বেলারুশ নাগরিকের মৃত্যু

রূপপুর পারমাণবিক বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রের ঠিকাদারী প্রতিষ্ঠান নরুইনওয়াল্ড এর প্রকৌশলী ও বেলারুশ নাগরিকইভানুমাকসিম (৫১)এর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে গ্রীণসিটির একটি কক্ষ থেকে ঐ লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানায় গ্রীণসিটির ১ নং ভবনের ১৫ তলার ১৫২ নং কক্ষে ঐ বেলারুশ নাগরিক বসবাস করতেন। বৃহস্পতিবার রাতে তিনি অন্যদিসেনর মতই ঘুমিয়ে পড়েন। মধ্যরাতে স্ট্রক করে মারা যান।

শুক্রবার সকালে অফিস সময়ে তিনি নির্ধারিত গাড়িতে আসতে দেরী করায় খোজ নিতে গিয়ে তার মৃত্যুর সংবাদ পাওয়া যায়।

অচেতন অবস্থায় তাকে ঈশ^রদী হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তার মৃত্য হয়েছে বলে জানানোর পর ময়না তদন্ত শেষে তার মরদেহ দেশে পাঠানোর ব্যবস্থা করা হয়। ঈশ্বরদী থানার ওসি আসাদুজ্জামান জানান,

মরদেহের সুরুৎহাল শেষে ময়না তদন্তের পর মরদেহ দেশে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২২।
কারিগরি সহায়তায়: অল আইটি