বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ১২:০২ পূর্বাহ্ন

বেনাপোলে ভ্রাম্যমান আদালতে আবাসিক হোটেল,ফার্মেসী,মুদি ও কসমেটিক্স দোকানীকে ৭০হাজার টাকা জরিমানা

জ্যেষ্ঠ প্রতিবেদক
  • আপডেট টাইম: সোমবার ১৩ জানুয়ারী, ২০২০
  • ৫৯২ বার পঠিত

আরিফুজ্জামান আারিফ: বেনাপোল বাজারে বিভিন্ন আবাসিক হোটেল,ফার্মেসী,মুদি দোকান ও কসমেটিক্স দোকানে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ৭০হাজার টাকা জরিমানা আদায় করেছে।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন শার্শা উপজেলা কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খোরশেদ আলম চৌধুরী।

আদালত পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট খোরশেদ আলম চৌধুরী বলেন, বিভিন্ন মারফতে জানা যায়,বেনাপোলের বিভিন্ন আবাসিক হোটেল, ফার্মেসি এবং মুদি দোকানে বৈধ্য কগজ পত্র নাই,লাইসেন্স নাই ঔষধ এর মেয়াদ নাই তার পর ও বিক্রি করে সাধারণ জনণকে ঠকানো হচ্ছে।এমন সংবাদে সোমবার ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে আবাসিক হোটেল, ফার্মেসি ও মুদির দোকান এবং কসমেটিক দোকান লাইসেন্স ও বৈধ কাগজপত্রবিহীন, মেয়াদোত্তীর্ণ ঔষধ এবং মূল্য তালিকা প্রদর্শন না করে ব্যবসা পরিচালনা করায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ ও বাংলাদেশ হোটেল ও রেস্তোরাঁ আাইন, ২০১৪ অনুযায়ী চৌধুরী আবাসিক হোটেলকে ২০হাজার, সরদার মেডিকেল হল কে ৩০হাজার, বিপ্লব স্টোরকে ১০হাজার, নবাব স্টোরকে ১০হাজার টাকাসহ মোট ৭০হাজার টাকা জরিমানা করা হয়।

পাশাপাশি উক্ত ফার্মেসি, মুদির দোকান ও আবাসিক হোটেল গুলোকে আগামী ১মাসের মধ্যে লাইসেন্স ও অন্যান্য কাগজপত্র ঠিক করে নেওয়ার নির্দেশনা প্রদান করা হয়।

তিনি আরো জানান, অবৈধভাবে পরিচালিত হোটেল ও ফার্মেসিগুলোর উপর উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের অভিযান আগামীতে অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন


এই ক্যাটাগরীর আরো খবর..

মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ