বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৫৮ অপরাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

রংপুরে বাঁশঝাড় থেকে মাদক ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

রংপুর নগরীর ১৪ নং ওয়ার্ডের পাঠানপাড়া এলাকার একটি বাঁশঝাড় থেকে শেখ সোহেল রানা নামে এক মাদক ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সোহেল নগরীর বড়বাড়ি দোলাপাড়া এলাকার বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফের ছেলে। স্থানীয়রা জানায়, অটোরিকশা চালানোর আড়ালে মাদক ব্যবসা করতেন সোহেল। কিছুদিন আগে তাকে মাদক মামলায় গ্রেফতার করেছিল পুলিশ। পরে জামিনে মুক্তি পেয়েছেন। নিহতের ছোট ভাই আবু রায়হান বলেন, আমার ভাইয়ের দুই স্ত্রী ও দুই সন্তান রয়েছে। পারিবারিক কোনো বিরোধ ছিল না। শুক্রবার রাতে ভাইয়ের সঙ্গে আমার শেষ কথা হয়। এরপর আর কোনো যোগাযোগ হয়নি। শনিবার সকালে লোকজনের মাধ্যমে ভাইয়ের মৃত্যু সংবাদ পাই। স্থানীয় কাউন্সিলর শফিকুল ইসলাম মিঠু বলেন, সকালে বাঁশঝাড়ে ঝুলন্ত লাশ দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে লাশ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ওসি আব্দুর রশিদ জানান, ঘটনাটি হত্যা না আত্মহত্যা এখনই কিছু বলা যাচ্ছে না। তবে তাকে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তার বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

রংপুর প্রতিনিধিঃ আছাদুল্লাহ্ হাবীব

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২২।
কারিগরি সহায়তায়: অল আইটি