বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:০৩ অপরাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

আজ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস।

অগণতান্ত্রিক,অসাংবিধানিক সেনা সমর্থিত তত্ত্বাবধায়ক সরকার সেইসময় গনতন্ত্র ধ্বংসের নীল নকশার অংশ হিসেবে সম্পূর্ণ অন্যায়ভাবে গ্রেফতার করে দেশরত্ন শেখ হাসিনা আপাকে।। প্রিয় নেত্রীর মুক্তির দাবিতে আমরাও চেষ্টা করেছিলাম সকল রক্তচক্ষু উপেক্ষা করে রাজপথে প্রতিবাদ চালিয়ে যেতে,, সীমিত সামর্থ্য কিন্তু আন্দোলনে অবিচল থেকেছি ফলশ্রুতিতে “জরুরি বিধিমালা” ভঙ্গের আইনে মামলা এবং আমি সেই মামলার আসামী — দীর্ঘ দিন কারাবরণ তারপর মুক্তি– আজ আবার কৃতজ্ঞচিত্তে স্মরণ করি সেই দুঃসাহসিক সহযোদ্ধাদের যাদের কাঁধে কাঁধ মিলিয়ে, যাদের হাতে হাত রেখে রাজপথে চিৎকার করে শ্লোগান দিয়েছিলাম — “জয় বাংলা”/ “জয় বঙ্গবন্ধু” জেলের তালা ভাঙ্গবো, শেখ হাসিনা কে আনবো // শেখ হাসিনার মুক্তি দে, নইলে গদি ছেড়ে দে// ধরি,ধরি,ধরি না,, ধরলে আমরা ছাড়িনা// শেখ হাসিনার ভয় নাই, রাজপথ ছাড়ি নাই।।। আসলেই আমরা রাজপথ ছাড়িনি,প্রকৃত মুজিব আদর্শের প্রতিটি রাজনৈতিক কর্মী এক একটি পারমাণবিক বোমা আর সেটা হাড়ে হাড়ে টের পেয়েছিলো অবৈধ (ফখরুদ্দিন, মইন,ইউ) শাসকগোষ্ঠী। মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন, জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য,দীর্ঘায়ু এবং সর্বাঙ্গীন সাফল্য ও মঙ্গল কামনা করছি।

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২২।
কারিগরি সহায়তায়: অল আইটি