সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৩:০৯ অপরাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

ইউপি নির্বাচন না হলে বর্তমান জনপ্রতিনিধিরাই দায়িত্বে থাকবেন

ইউপি নির্বাচন না হলে বর্তমান জনপ্রতিনিধিরাই দায়িত্বে থাকবেন করোনা মহামারিতে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত না হলে বর্তমান পরিষদের জনপ্রতিনিধিরাই দায়িত্বে থাকবেন-এমনটা জানিয়েছেন স্থানীয় সরকার সচিব। করোনাভাইরাসের সংক্রমণ দিন দিন অবনতি হচ্ছেই। সংক্রমণ কমাতে এরইমধ্যে বিধিনিষেধ জারি করা হয়েছে,করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণ অব্যাহত থাকলে ইউপি নির্বাচনের ভোট না নেয়ার আভাস দিলেন স্থানীয় সরকার সচিব। তিনি বলেন করোনার কারণে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠান করা সম্ভব না হলে পরবর্তী নির্বাচনের আগ পর্যন্ত বর্তমান পরিষদের জনপ্রতিনিধিরাই কাজ চালিয়ে নেয়ার যে বিধান রয়েছে, সেটিরই চিন্তাভাবনা করা হচ্ছে, সোমবার (২৮ জুন) রাতে গণমাধ্যমের কাছে এ তথ্য জানান স্থানীয় সরকার সচিব। করোনা সংক্রমণের মধ্যেই গেল ২১ জুন ২০৪টি ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ করা হয়। তবে, বেশকিছু স্থানে পরিস্থিতি অবনতি হওয়ায় ১৬৭টি ইউনিয়নের ভোটগ্রহণ স্থগিত করা হয়। প্রসঙ্গত, গেল ৩রা মার্চ ৩৭১টি ইউনিয়ন পরিষদের তফসিল ঘোষণা করা হয়। তফসিল অনুযায়ী ১১ এপ্রিল ভোটগ্রহণের কথা ছিলো করোনার কারণে ভোট স্থগিত করা হয়। এরপর ভোটের তারিখ পুনঃনির্ধারণ করা হয়।

সংবাদ শেয়ার করুন

সতর্ক বার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। -ইন্দোবাংলা টীম।

করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২২।
কারিগরি সহায়তায়: অল আইটি