মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৬:২৩ পূর্বাহ্ন

সরকারি জরুরি হটলাইন

সরকারি তথ্য ও সেবা-৩৩৩, জরুরি সেবা-৯৯৯, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে-১০৯, দুদক-১০৬, দুর্যোগের আগাম বার্তা-১০৯০, শিশুর সহায়তায় ফোন-১০৯৮, ভূমির সেবা পেতে...অভিযোগ জানাতে-১৬১২২, ই-জিপি জরুরি হেল্পলাইন-১৬৫৭৫, নৌপরিবহনের হেল্পলাইন-১৬১১৩। তথ্য সুত্র : পিআইডি

সাঘাটায় প্রতারণার করে মুক্তিযোদ্ধার ভাতা উত্তোলনের ঘটনা ফাস

সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সাঘাটা উপাজেলার দীঘলকান্দি গ্রামের জাহিদুল ইসলাম ওয়ারিশ গোপন রেখে প্রতারণার আশ্রয় নিয়ে অবৈধ ভাবে মুক্তিযোদ্ধার সম্মানী ভাতা উত্তোলন করে আত্বসাত করার ঘটনা ফাস। এঘটনায় ইউএনও বরাবরে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। লিখিত অভিযোগে জানাযায়, উপজেলার হলদিয়া ইউনিয়নের দীঘলকান্দি গ্রামের মৃতঃ রোস্তম আলীর পুত্র মরহুম বীরমুক্তিযোদ্ধা হযরত আলী অবিবাহিত থাকা কালিন মৃতবরণ করেন। যার বেসামরিক গেজেট নং-১২৫৫, ভারতীয় তালিকা নং-৪২১৯৪, মুক্তিবার্তা লাল বহি নং- ০৩১৭০৫০৫২৩। বিধি মোতাবেক কোন মুক্তিযোদ্ধা মৃত্যুর পর তার ওয়ারিশগণ মুক্তিযোদ্ধার সম্মানি ভাতা পাওয়ার কথা। মরহুম বীরমুক্তিযোদ্ধা হযরত আলীর ওয়ারিশগণরা হচ্ছে, তার ভাই জবেদ আলী, আবুল কাশেম, বোন রাবেয়া বেগম, বাহাতন বেগম, দেলোয়ারা বেগম, জয়ফুল বেগম, তারা ২ ভাই ৪ বোন বেচে থাকা সত্বেও জাহিদুল ইসলাম ও জায়েদা খাতুন ভুয়া জাতীয়পরিচয় পত্র তৈরি করে প্রতারণার আশ্রয় নিয়ে অবৈধ ভাবে দীর্ঘদিন থেকে সম্মানী ভাতা উত্তোলন করে আসছে। এঘটনা ফাস হলে তার ওয়ারিশগণ উপজেলা নির্বাহী অফিসার বরাবরে একটি লিখিত অভিযোগ দাখিল করেন। এ ব্যাপারে মুক্তিযোদ্ধাদের মধ্যে বিভিন্ন জল্পনা কল্পনা শুরু হয়েছে।

সংবাদ শেয়ার করুন

সতর্কবার্তা

আমরা নিজস্ব সংবাদ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে (+880963871280, 01710629562) যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি।

 


করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

© ইন্দোবাংলা২৪.কম সকল অধিকার সংরক্ষিত ২০২২।
কারিগরি সহায়তায়: অল আইটি